Home জাতীয় আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: মায়া

আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না: মায়া


আওয়ামী লীগ এখনো মাঠে নামে নাই, কেবল মহড়া দিচ্ছি মাত্র। মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। গণঅভ্যুত্থান করতে মানুষ লাগে। কিন্তু বিএনপির সঙ্গে কোনো জনসম্পৃক্ততা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

বুধবার (২৫ জানুয়ারি) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগ এখনো মাঠে নামে নাই, কেবল মহড়া দিচ্ছি মাত্র। মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। গণঅভ্যুত্থান করতে মানুষ লাগে। কিন্তু বিএনপির সঙ্গে কোনো জনসম্পৃক্ততা নেই।

মায়া বলেন, রাজপথে সন্ত্রাস আর নৈরাজ্য করে ক্ষমতায় যাওয়ার চিন্তা করলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থেকে কঠোর জবাব দেবে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে লজ্জাজনক পরাজয়ের জন্য বিএনপিকে অপেক্ষা করতে হবে। যারা বলে স্বাধীনতা এমনিই আসছে, তাদের উদ্দেশে বলি- স্বাধীনতা এমনিই আসেনি, বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ সংগ্রামের মাধ্যমে এসেছে। আর জিয়াউর রহমান হলো আপনা আপনি মুক্তিযোদ্ধা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।