Home ক্যাম্পাস খবর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংবাদিকতা বিভাগের ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংবাদিকতা বিভাগের ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠিত


পরিক্রমা ডেস্ক : মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের দশম বর্ষপূর্তি। আজ ৪ ফেব্রুয়ারি শনিবার বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে দিনব্যাপী এ বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম মিয়া। সভাপতিত্ব করেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান রুমান।

বর্ষপূর্তি উপলক্ষে রং-বেরঙের ফেসটুন, ব্যানার, পতাকা ও নজরকাড়া কারুকাজে সাজানো হয় অনুষ্ঠানস্থলসহ পুরো ক্যাম্পাস এলাকা। এ সময় জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীদের মিলনমেলায় পরিণত হয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়া ক্যাম্পাস।

বিভাগীয় প্রধান রফিকুজ্জামান রুমানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, ইইই বিভাগের প্রধান কে.এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান মুহাম্মদ আজহারুল ইসলাম, সিএসই বিভাগের প্রধান শারমিনা জামান, সেন্টার ফর জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসেইন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. মো. নজরুল ইসলাম ছাত্রছাত্রীদের ভালো মানুষ ও ভালো সাংবাদিক হওয়ার পাশাপাশি দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বর্ষপূর্তি উপলক্ষে বিভাগের পক্ষ থেকে একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এতে গত দশ বছরে বিভাগের বিভিন্ন স্মরণীয় অর্জন তুলে ধরার পাশাপাশি বিদেশে উচ্চ শিক্ষায় অধ্যায়নরত এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত এ বিভাগের গ্রাজুয়েটদের স্বাক্ষাতকার প্রচার করা হয়।

অনুষ্ঠান শেষে বিকেলে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।