Home ব্রেকিং যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে কদমতলী থানা আলোচনা সভা

যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে কদমতলী থানা আলোচনা সভা


বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সবসময়ই আপসহীন ছিল দৈনিক যুগান্তর। সাহসিকতার সঙ্গে ধারাবাহিকভাবে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় দেশের শীর্ষ এই গণমাধ্যম প্রাতিষ্ঠানিক বিভাগে বাংলাদেশ প্রেস কাউন্সিল পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে। দেশসেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসেবে যুগান্তর তার এ ধারাবাহিকতা বজায় রাখবে বলে আমরা বিশ্বাস করি।

দৈনিক যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে রোববার দুপুরে  কাউন্সিলর ৫৯ নং ওয়ার্ড  কার্যালয়ে কদমতলী থানা  আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোঃ শহিদ উল্যাহ, সাবেক দপ্তর সম্পাদক মোঃ ওমর ফারুক, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাতুব্বর।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৫৯ নং আওয়ামী লীগ নেত্রী আম্বিয়া জাহান মুক্তা, বিলকিছ আক্তার কলি, আওয়ামীলীগ নেতা, রতন দেওয়ান, মোর্শেদুজ্জামান সহ মহানগর আওয়ামীলীগ ও কদমতলী থানা আওয়ামী লীগের নেতৃবিন্দ।