Home জাতীয় শাহরাস্তিতে দুই শিক্ষকের বিরুদ্ধে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ!

শাহরাস্তিতে দুই শিক্ষকের বিরুদ্ধে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ!


চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। মোহনপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীকে ৭ জন স্বতন্ত্র প্রার্থী একজোট হয়ে সমর্থন দেন। তারপরও ভরাডুবি হল নৌকা প্রার্থীর।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত মোহনপুর ইউনিয়নে এই প্রথম ইভিএমের মাধ্যমে বিরতিহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের ৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে জানা গেছে, মোহনপুর ইউনিয়নে অটোরিক্সার প্রার্থী কাজী মিজানুর রহমান পেয়েছেন ৫ হাজার ২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হাই প্রধান পেয়েছেন ১ হাজার ৮০৮ ভোট। এই ইউনিয়নে ৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করলেও ভোটের আগের দিন ৭ জন স্বতন্ত্র প্রার্থী নৌকা প্রতীককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফলে প্রতিদ্বন্দ্বীতা হয় নৌকা এবং অটোরিক্সা প্রতীকের মধ্যে।

গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে নির্বাচনে দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) কাজী আবু বকর ছিদ্দিক বলেন, অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। কোন বড় ধরনের দূর্ঘটনা ঘটেনি। এজন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।

মোহনপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৬৯৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৮২ এবং নারী ভোটার সংখ্যা ৭ হাজার ৫৮০ জন। মোট ৯টি ভোট কেন্দ্র। মোট ভোট কক্ষের সংখ্যা ৪৮টি ও অস্থায়ী ভোট কক্ষ ৩ টি। মোট ৫৪.০১ শতাংশ ভোট কাস্টিং হয়েছে।