Home জাতীয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু : ভতি ফি-তে ৫০% ছাড়

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু : ভতি ফি-তে ৫০% ছাড়


পরিক্রমা ডেস্ক : ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড় দিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফল ২০২৩ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হয়েছে। আজ ২০ মে শনিবার সকালে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম। সপ্তাহব্যাপী এ  মেলা চলবে ২৭ মে ২০২৩ পর্যন্ত। মেলা উপলক্ষে ভর্তি ফিতে ছাড় ছাড়াও স্পট অ্যাডমিশন নেয়া ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

মেলা উদ্বোধনকালে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, স্কুল অব ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগীস সুলতানা চৌধুরী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান সহযোগি অধ্যাপক ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, সিএসই বিভাগের প্রধান শারমিনা জামান, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জাামান, সেন্টার অব জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ, স্টুডেন্টেস অ্যাফেয়ার্সের অ্যাডিশনাল ডিরেক্টর আবদুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসেইন-সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মেলা চলাকালে বিভিন্ন বিষয়ে ভর্তি ফি-তে ৫০ শতাংশ ছাড়ে ভর্তি হওয়া যাবে। এছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার রেজাল্টের ভিত্তিতে টিউশন ফি’র ওপর যথারীতি ১০০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এর মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যাদের দু’টো মিলে চতুর্থ বিষয় ছাড়া জিপিএ ১০ রয়েছে তারা পাবেন টিউশন ফি-তে ১০০ শতাংশ ছাড়। মুক্তিযোদ্ধার সন্তান এবং গরীব ও  মেধাবীদেরও ১০০ শতাংশ পর্যন্ত ছাড়ে পড়ার সুযোগ রয়েছে।

এছাড়া ইইই  (রেগুলার ও সান্ধ্যকালীন), সিএসই (সান্ধ্যকালীন), ইসলামিক স্টাডিজ   (রেগুলার ও সাপ্তাহিক), এমবিএ  (রেগুলার ও এক্সিকিউটিভ) এবং এমএ ইন ইংলিশ  (স্যান্ধকালীন)  বিষয়ে যারা ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য বিশেষ ছাড়ের  ঘোষণা করা হয়েছে।

ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ০১৭৮০৩৬৪৪১৪-৫, ০১৭০৯১২৬৩৯১, ০১৭০৯১২৬৩৯৪, ০১৮১৯২৪৫৮৯৫ নম্বরে যোগাযোগ করতে পারেন।