Home খেলাধূলা এবার কাউন্টিতে খেলার প্রস্তাব পেলেন মিরাজ

এবার কাউন্টিতে খেলার প্রস্তাব পেলেন মিরাজ


পরিক্রমা স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলে দারুণ সময় কাটছে মেহেদী হাসান মিরাজের। তার ব্যাট-বলের দুর্দান্ত পারফরম্যান্সেই ঘরের মাঠে শক্তিশালী ভারতকে ওয়ানডে সিরিজ হারিয়েছিল টাইগাররা। সেই সিরিজে অভিষেক ওডিআই সেঞ্চুরির দেখা পান মিরাজ।

মিরাজের এমন ফর্ম নজর কেড়েছে ইংল্যান্ডের কাউন্টি দলের। তাই তো তরুণ এই টাইগার অলরাউন্ডারকে কাউন্টিতে খেলার প্রস্তাব দিয়েছে ইয়র্কশায়ার।

ভারতের পর ঘরের মাঠে ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করে বাংলাদেশ। এছাড়া আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতে। আইরিশদের বিপক্ষে ইংল্যান্ডের মাঠেও জয় পায় বাংলাদেশ। আর এসব সিরিজে উজ্জ্বল ছিলেন মিরাজ। এবার কাউন্টিতে প্রস্তাব পাওয়ার কথা নিজেই জানালেন তিনি।

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছেন মিরাজ। পরে সংবাদমাধ্যমকে নিজের কাউন্টি ক্রিকেটে প্রস্তাব পাওয়া নিয়ে ডানহাতি তারকা বলেন, ‌‘আমার কাছে প্রস্তাব এসেছে। তবে যাওয়া না যাওয়ার বিষয়টি নির্ভর করছে সে সময় জাতীয় দলের খেলা আছে কিনা তার ওপর।’

জানা যায়, মিরাজের কাউন্টিতে খেলার প্রস্তাব এসেছে মূলত ইংলিশ স্পিনার জ্যাক লিনটটের মাধ্যমে। সবশেষ ডিপিএলে মোহামেডানের হয়ে মিরাজের সঙ্গে খেলেছিলেন লিনটট। আগামী আগস্টে অনুষ্ঠিত হবে ওই টুর্নামেন্ট।

আগামী মাসে বাংলাদেশে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। এরপর দুই দফায় মাঠে গড়াবে সিরিজের একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ। ফলে প্রস্তাব পেলেও মিরাজ সেখানে খেলবেন কিনা সেটা এখনও জানা যায়নি।