Home ব্রেকিং ছেংগারচর পৌর নির্বাচন; আরিফ উল্যাহ সরকারের গণসংযোগ

ছেংগারচর পৌর নির্বাচন; আরিফ উল্যাহ সরকারের গণসংযোগ


আশিক সরকার : আসন্ন ছেংগারচর পৌর নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ করেছেন পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোয়ন প্রত্যাশী লায়ন আলহাজ্ব মোঃ আরিফ উল্যাহ সরকার।

২৪ মে বুধবার সকালে তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ঘুরে জনসাধারণের সাথে সাক্ষাৎ করেন এবং তাদের খোঁজ-খবর নেন। এসময় তিনি বলেন, কিছু কুচক্রী মহল ছেংগারচর পৌরসভার উন্নয়ন চা‌ই না বিধায় বিভিন্ন মামলা-মোকাদ্দমার মাধ্যমে নির্বাচন অনুপযোগী করে রেখেছিলো। কিন্তু বর্তমানে ছেংগারচর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে কোন রকম আইনী জটিলতা নাই সেটা গণমাধ্যমের মাধ্যমে আপনারা সকলেই অবগত আছেন। ইনশাআল্লাহ খুব শীগ্রই আমাদের পৌরসভার নির্বাচনী তফসিল হতে পারে। সেই লক্ষেই আজকের এই গনসংযোগ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন- জনপ্রতিনিধির কাজ হচ্ছে জনগণের বিদ্যবান সমস্যাগুলো চিহ্নিত করা এবং সেলক্ষে সেগুলো সমাধান করা এবং জনকল্যাণমুখী কাজ করা। শুধুমাত্র পৌরবাসীই নয়, আমাদের এই মতলব উত্তর উপজেলাবাসী জানেন আমার প্রয়াত বাবা আলহাজ্ব অলি উল্যাহ সরকারও একজন সমাজ সেবক এবং বাংলাদেশ আওয়ামী লীগের একজন বর্ষীয়ান নেতা ছিলেন। তারই সন্তান হিসেবে বাবার নির্দেশিত পথেই আমি আমার পৌরবাসীর সেবা করে যেতে চাই। আমি একজন আওয়ামী পরিবারের সন্তান এবং ছাত্র জীবন থেকেই আমার রাজনীতির শুরু। আমার বিশ্বাস গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, মতলবের প্রবীন বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অলি উল্যাহ সরকার এর সুযোগ্য সন্তান আরিফ উল্যাহ সরকার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সাবেক সদস্য। তিনি ছেংগারচর কলেজ শাখা ছাত্র লীগের সাবেক সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক, ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি সামাজিক উন্নয়নমূলক সংগঠন চাঁদপুর জেলা সমিতির বর্তমান কমিটির কোষাধ্যক্ষ, ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।