Home ক্যাম্পাস খবর নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ২০২৩ সালের সামার সেমিস্টারের স্নাতক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ২০২৩ সালের সামার সেমিস্টারের স্নাতক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


পরিক্রমা ডেস্ক : নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (এনএসইউ) আজ ২০২৩ সালের সামার সেমিস্টারের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা বসুন্ধরায় নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। বিভিন্ন বিভাগের অধীনে স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষায় ৭০০৬ জন শিক্ষার্থী অংশ নেয়। ২৬০ জন শিক্ষক এবং ২০০ জন অফিসার ভর্তি পরীক্ষা পরিচালনায় অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়।

এই সময় ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ ছিল। অভিভাবকরা তাদের সন্তানদের নিয়ে আসেন ও পরীক্ষা চলার সময় এনএসইউ ক্যাম্পাসে অবস্থান করেন। পরীক্ষার্থীদেরকে খাবার পানি ও জুস সরবারহ করা হয়। অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন, উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত), ড. আহমেদ তাজমীন, রেজিস্ট্রার, অধ্যাপক ড. হাসান মাহমুদ রেজা, ডিন, স্কুল অব হেলথ এন্ড লাইফ সাইন্সেস, অধ্যাপক ড. হেলাল আহমেদ, ডিন, স্কুল অব বিজনেস এন্ড ইকোনমিক্স, অধ্যাপক ড. জাবেদ বারী, ডিন, স্কুল অব ইঞ্জিনিয়ারিং এন্ড ফিজিক্যাল সায়েন্সেস, অধ্যাপক ড. আব্দুর রব খান, ডিন, স্কুল অব হুমনিটিজ এন্ড সোশ্যাল সাইন্সেস, অধ্যাপক ড. কে এম এ সালাম, পরিচালক, অফিস অব অ্যাডমিশন (আন্ডারগ্রাড), অধ্যাপক ড. গৌর গোবিন্দ গোস্বামী, পরিচালক, অফিস অব স্টুডেন্ট অ্যাফেয়ার্স ও বিভিন্ন ডিপার্টমেন্টের পরিচালকগণ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের খোঁজ খবর নেন। এই সময় উপ-উপাচার্য ও ডিনবৃন্দ অভিভাবকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং উপাচার্য অধ্যাপক ড. আতিকুল ইসলামের পক্ষে শুভকামনা জানান।

আগামী এক সপ্তাহ এর মধ্যে ভর্তি পরীক্ষার ফল এনএসইউ ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।

ভর্তি কমিটির সদস্যরা ছিলেন অধ্যাপক ড. আতিকুল ইসলাম, উপাচার্য, সভাপতি, উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন, সহ সভাপতি, অফিস অব অ্যাডমিশন (আন্ডারগ্রাড) এর পরিচালক অধ্যাপক ড. কে এম এ সালাম, ড. আহমেদ তাজমীন, রেজিস্ট্রার, মিজ সিলভিয়া আহমেদ, প্রক্টর, জনাব মোঃ আব্দুস শহীদ, উপ-পরিচালক, অ্যাডমিনিস্ট্রেশন, প্রশাসনিক সহায়তা, সিডিআর এম জাহিদ হোসেন (অব.), পরিচালক, অপারেশন এন্ড মেইনটেনেন্স, জনাব মাহবুবুল এইচ সরকার, পরিচালক, আইটি সহায়তা, মেজর তালুকদার মুহাম্মদ শাহেদুল হক (অব.), সিওএস, পার্কিং এন্ড সিকিউরিটি, ডাঃ আহমেদ মুনির হুসাইন, ডাঃ লুবনা মরিয়ম, মেডিকেল সাপোর্ট, জনাব মোঃ আল-আমিন (এমএলআই), ম্যানেজমেন্ট, জনাব জাভেদ ইবনে হাসান (জেআইএইচ), ফার্মেসি, মিজ নাসমিন জাবিন নূর (এনজেএন), ল (আইন), অ্যাসিস্ট্যান্ট প্রক্টরস, এনএসইউ।