Home ব্রেকিং মতলব উত্তরে দিপু চৌধুরীর নেতৃত্বে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ

মতলব উত্তরে দিপু চৌধুরীর নেতৃত্বে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকিদাতা’ রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মতলব উত্তর উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে আওয়ামী লীগের প্রিসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নির্দেশনায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে উপজেলা ও ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

এসময় ছেংগারচর সরকারি পৌর আওয়ামী যুবলীগের কার্যালয় প্রাঙ্গণ থেকে মিছিল বের হয়ে ছেংগারচর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ পুনরায় ছেংগারচর পৌর যুবলীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

এসময় সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, স্বাধীনতার পর হত্যা, খুন ও গুমের রাজনীতি শুরু করে বিএনপি। আবারও সেই রাজনীতি করে তারা ক্ষমতায় আসতে চায়। তাদের জ্বালাও-পোড়াওয়ের চিন্তা এখনও যায়নি। সুযোগ পেলে তারা আবারও জ্বালাও -পোড়াও করতে চায়। কিন্তু তাদের আর জ্বালাও পোড়াও করার সুযোগ দেওয়া হবে না। বাংলার জনগন এখন সোচ্চার। বিএনপি জামাতের সন্ত্রাসী বাহিনীকে বাংলার জনগন এখন দাঁতভাঙা জবাব দেবে।

তিনি বলেন, তারা জানে, আসন্ন নির্বাচনে হাসিনার সঙ্গে তারা জিততে পারবে না। সেজন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তার অংশ হিসেবেই শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি। সেই ষড়যন্ত্রের পথ বেছে নিয়েই শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যে প্রদান। তাকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আধুনিক মতলবের উন্নয়নে ও রুপাকার আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম নেতৃত্বে মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগ ও ছেংগারচর পৌর যুবলীগ এসব হুমকিদাতা, চক্রান্তকারীকে মোকাবিলা করতে প্রস্তুত। আজকের এই বিক্ষোব মিছিল ও প্রদিবাত সমবাশে যুবলীগের হাজার হাজার নেতাকর্মীরা অংশ গ্রহণ করেছে। এতেই প্রমান হয় মতলবের মাটি নৌকার ঘটি,শেখ হাসিনার ঘাটি’ মতলবের মাটি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের ঘাঁটি।

বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি মনির হোসেন বেপারী,সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাসান মোর্শেদ আহার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক চাঁন মিয়া বেপারী, ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ রুহুল আমিন মোল্লা, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ সোবাহান সরকার শুভা, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম প্রধান, সাবেক ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকার, সাধারণ সম্পাদক ইমরান হোসেন মঞ্জুর প্রমুখ।