Home অন্যান্য শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছেঃ সুজিত রায়...

শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছেঃ সুজিত রায় নন্দী


নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আজ সাধারণ মানুষ এবং শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আমরা গণতন্ত্র ফিরে পেয়েছি, মানুষের ভাগোন্নয়ন হয়েছে।

মঙ্গলবার (৩০মে) বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুকন্যা যেদিন ফিরে এসেছিলেন সেদিন প্রকৃতিও অঝোর ধারায় কেঁদেছিল। সেদিন এয়ারপোর্টে লাখ লাখ জনতার মুখে স্লোগান ছিল, ‘ঝড়বৃষ্টি আঁধার রাতে, শেখ হাসিনা আমরা আছি তোমার সঙ্গে’।

তিনি বলেন, বঙ্গবন্ধু বিশ্বের নিপীড়িত-নির্যাতিত মানুষের নেতা ছিলেন। ন্যায় ও নীতির পক্ষে ছিল তাঁর দৃঢ় অবস্থান। তিনি এদেশের মানুষের জন্য সবসময়ই কাজ করে গেছেন। বাঙ্গালী জাতিকে বিশ্বের মাঝে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ওহিদুল ইসলামের (ওহিদ) সঞ্চলনায় বক্তব্য রাখেন , চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডঃ জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভুইঁয়া, সদস্য এডভোকেট বদিউজ্জামাল কিরণ, শ্রমিক নেতা মঞ্জু মাঝি প্রমুখ।

এসময় চাঁদপুর জেলা এবং বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।