Home জাতীয় কিন্তু জনগনের অফুরন্ত ভালোবাসা ও তাদের আন্তরিক সহযোগিতা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে...

কিন্তু জনগনের অফুরন্ত ভালোবাসা ও তাদের আন্তরিক সহযোগিতা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঢাকা-৫ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করছি:কামরুল হাসান রিপন


আশিক সরকার :ঢাকা মহানগর দক্ষিন ৬৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহযোগী সংগঠনের উদ্যোগে যাত্রাবাড়ী কাজলা ব্রীজ সংলগ্ন মাঠে এই অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি,  বিশিষ্ট শিক্ষানুরাগী ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন । শহীদ মারুফ আলীর সভাপতিত্ত্বে উক্ত উঠান বৈঠকে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব কামরুল হাসান রিপন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ৬৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা সাবেক আহ্বায়ক যাত্রাবাড়ী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ভবিষ্যৎ কান্ডারী হাজী হাবিবুর রহমান হাবিব; রাশেদুল ইসলাম সুমন রাশেদুল ইসলাম, রুবেল আসসালম হোসেন টিটু, নূর মোহম্মদ নাইম, আওয়ামীলীগ নেতা মো: আলেফ হোসেন শুভসহ আরও অনেকে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে ঢাকা -৫ আসনে আলহাজ্ব কামরুল হাসান রিপন বলেন দল থেকে আমি মনোনয়ন পাই নি। কিন্তু জনগনের অফুরন্ত ভালোবাসা ও তাদের আন্তরিক সহযোগিতা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঢাকা-৫ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমার বিশ্বাস আগামী ৭ তারিখের জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন এবং আগামী দিনগুলোতে আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দিবেন। তিনি আরও বলেছেন আমার মধ্যে তারুন্যতা উদ্দোমতা রয়েছে দির্ঘদিন ধরে ঢাকা ও এর আশে-পাশের এলাকার জনগণের সহিত কাজ করেছি। তৎকালিন সময়ে থেকে অদ্যবদি বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছি। বর্তমান সময়ে কেন্দ্র থেকে যে নির্দেশনা আসছে সেসকল কর্মসূচিতে আপনাদেরকে সাথে নিয়ে অংশগ্রহণ করে আসছি। বিএনপি-জামাতের প্রতিদিন হরতালে মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় কাজ করে যাচ্ছি। তিনি বলেন, দেশ এবং দেশ এর মানুষকে সেবা প্রদানের লক্ষ্য নিয়ে আমি রাজনীতি করি এবং ভবিষ্যতেও নিজেকে এই কার্যক্রমে নিয়োজিত রাখব।

সন্ত্রাস, মাদক, দুর্নীতি ইত্যাদি নানাবিধ অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে আপনাদের সহযোগিতা নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে। দেশ ও সমাজকে সুন্দর রাখার জন্য যা যা করণীয়, তা’র সবই করা হব। আর এই কাজগুলো অভ্যাহত রাখার জন্য সবার কাছে আবারও অনুরোধ জানান আগামী নির্বাচনে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার জন্য। এসময় অন্যান্য বক্তৃতাগণ তাদের বক্তব্যে একজন সৎ ও যোগ্যব্যক্তি হিসেবে কামরুল হাসান রিপন ভাইকে ঢাকা-৫ আসনে সবার মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করার অনুরোধ জানান। তারা নিজেরাও রিপন ভাইয়ের পাশে থেকে তার হাতকে শক্তিশালী করার প্রত্যায় ব্যক্ত করেন। পরিশেষে, উঠান বৈঠকে স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য সবাইকে আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং সর্বদা পাশে থাকার অনুরোধ জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন ।