Home রাজনীতি দিপু চৌধুরীর মৃত্যুতে কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক শোক

দিপু চৌধুরীর মৃত্যুতে কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক শোক


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া বীর বীক্রমের বড় ছেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মতলবের সকলের প্রিয়ভাজন সাজেদুল হোসেন চৌধুরী দিপুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেনঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক।

এর আগে গত শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ১৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজেদুল হোসেন চৌধুরী দিপু ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দিপু চৌধুরী গত ২৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর আগে পর্যন্ত ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সাজেদুল হোসেন চৌধুরী দিপু পিতা, মাতা, স্ত্রী, ছোট ভাই, বোন, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মতলবের সর্বসাধারণের প্রিয় সাজেদুল হোসেন দিপু চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক।

তিনি জানান, আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আকাশ কুমার ভৌমিক বলেন, সততা, প্রজ্ঞা, দক্ষতা ও সাহসিকতার এক অনন্য উদাহরণ সাজেদুল হোসেন চৌধুরী দিপু। এ দেশের বিশেষ করে মতলবের, মানুষ তার অবদানের কথা সব সময় স্মরণ রাখবে। রাজনৈতিক পরিবারে জন্ম নেওয়া দিপু চৌধুরী রাজনীতি ও দেশের মানুষের, বিশেষ করে চাঁদপুরের মতলবের মানুষের, প্রতি ছিলেন নিবেদিত প্রাণ। অত্যন্ত জনপ্রিয় এই রাজনৈতিক ব্যক্তিত্বের মৃত্যুতে শোকে মুহ্যমান আমাদের রাজনৈতিক অঙ্গন।