Home ক্যাম্পাস খবর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০২৩ সেমিস্টারের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০২৩ সেমিস্টারের বিদায় অনুষ্ঠান সম্পন্ন


পরিক্রমা ডেস্ক : আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০২৩ সেমিস্টারের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪ বিশ্ববিদ্যালয়ের এম.এইচ. খান অডিটরিয়ামে। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন এনভয় গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ। তিনি নিজের বাস্তব অভিজ্ঞতার আলোকে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ইনচার্জ) ও প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (ইনচার্জ) প্রফেসর ড. শারমিন রেজা চৌধুরী ও আর্কিটেকচার ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. জেসমিন আরা বেগম। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে কয়েকজন বক্তব্য প্রদান করেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (ইনচার্জ) বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি শিক্ষার্থীদের অর্জিত জ্ঞান মানব কল্যাণে ব্যবহার করার জন্য আহ্বান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস অ্যান্ড স্যোশাল সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. সালেহ মো. মাশেদুল ইসলাম, রেজিট্রার (ইনচার্জ) প্রফেসর ড. মো. হামিদুর রহমান খান, ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মো. আশরাফুর রহমান, লাইব্রেরিয়ান, বিভিন্ন বিভাগের প্রধানগণ, অফিস প্রধানগণ, বিদায়ী শিক্ষার্থীবৃন্দ, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।