Home ক্যাম্পাস খবর সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের ক্লাব ফেস্টিভ্যাল ও শিক্ষা সপ্তাহ ২০২৪...

সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের ক্লাব ফেস্টিভ্যাল ও শিক্ষা সপ্তাহ ২০২৪ এর বর্ণাঢ্য শোভাযাত্রা


নিজস্ব প্রতিনিধি : আজ ৯ ফেব্রুয়ারি সকাল ৯ টায় সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক শিক্ষা সপ্তাহ ও ক্লাব ফেস্টিভ্যাল ২০২৪ এর বর্ণনা শোভাযাত্রা ফেস্টিভ্যালের কনভেনার প্রিন্সিপাল মো. মাহবুবুর রহমান মোল্লার নেতৃত্বে ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ পয়েন্ট থেকে যাত্রা শুরু করে। শোভাযাত্রার অগ্রভাগে প্রিন্সিপালের সাথে অংশগ্রহণ করেন গভর্নিংবডির চেয়ারম্যান আলহাজ্ব মো. সামসুদ্দিন ভূঁইয়া সেন্টু, ডেমরা থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম, প্রভাতি ও দিবা শাখার সহকারী প্রধান শিক্ষকদ্বয়, মো. আব্দুল মতিন ও মো. সোহরাব হোসেন, এবং কলেজ ইনচার্জ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান তুহিন।শোভাযাত্রায় সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের ১৫টি ক্লাবের শিক্ষার্থী সদস্যসহ পাঁচ হাজার শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করে। শোভাযাত্রা ড. মাহবুবুর রহমান কলেজ পয়েন্ট হতে কোনাপাড়া স্টেশন হয়ে প্রতিষ্ঠান প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়।

প্রতিষ্ঠান প্রাঙ্গণে সমবেত ক্লাব সদস্য, শিক্ষার্থী ও অতিথিদের সমাবেশে ক্লাব ফেস্টিভ্যালের কনভেনর মো. মাহবুবুর রহমান মোল্লা তাৎক্ষণিকভাবে এশিয়া ও বাংলা টিভিকে বলেন, আমরা উচ্ছ্বসিত শিক্ষার্থী-শিক্ষকদের নিয়ে অসাধারণ এক ঐতিহাসিক র‌্যালি সম্পন্ন করলাম। এই র‌্যালী সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আমাদের সহযোগিতা করেছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম ও ডেমরা থানা ও কোনাপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যবৃন্দ । তাদের কাছে আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ । প্রিন্সিপাল মো. মাহবুবুর রহমান বলেন, আজকের এই উৎসবের সূচনা সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজের সাংস্কৃতি প্রেম ও প্রগতি ভাবনাকে তুলে ধরেছে। আমি সমবেত শিক্ষার্থীদের মধ্যে প্রাণের উল্লাস লক্ষ করছি ।

এশিয়া টিভিকে ভাষ্য প্রদান শেষে সমবেতদের নিয়ে ফটোসেশন করা হয় । আজ সারাদিন শিক্ষার্থী, অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য ফেস্টিভ্যাল প্রাঙ্গণে ক্লাব স্টলগুলো উন্মুক্ত থাকবে ।