Home ক্যাম্পাস খবর বাইউস্টের ত্রয়োদশ অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

বাইউস্টের ত্রয়োদশ অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

86
0
SHARE

পরিক্রমা ডেস্ক : বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট)-এর ত্রয়োদশ (১৩তম) অর্থ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে, ২০২৪ খ্রি.) সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সেনাবাহিনীর কুমিল্লা এরিয়া কমান্ডার ও ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিএসপি, এনডিসি, পিএসসি।

অর্থ কমিটির সভায় বিশ্ববিদ্যালয়ের ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট অনুমোদন, ২০২৩-২০২৪ অর্থ বছরের ব্যয়ের অনুমোদন এবং উন্নয়ন পরিকল্পনাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. হাবিবুল হক, পিএসসি, পিএইচডি; ট্রেজারার কর্নেল প্রফেসর মো. মোশাররফ হোসেন (অব.), কর্নেল মঞ্জুরুল হাসান খান, বিজিবিএম; আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এর এডুকেশন ডিভিশনের কো-অর্ডিনেটর লে. কর্নেল মো. কামরুল ইসলাম পিএসসি (অব.), জনাব সঞ্জিব কুমার দাস এফসিএ, জনাব মঞ্জুরুল ইসলাম ভুইয়া এসিএ, এসিএমএ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. তহিদুর রহমান এবং পরিচালক (অর্থ ও হিসাব) এসএম সিরাজুল মুনির।

অর্থ কমিটির সভা শেষে মেজর জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিএসপি, এনডিসি, পিএসসি, বাইউস্ট ক্যাম্পাস পরিদর্শন করেন। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি, ল্যাবরেটরিসমূহ এবং একাডেমিক ভবনের শ্রেণিকক্ষসমূহ পরিদর্শন করেন। পরবর্তীতে তিনি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দের সাথে আনুষ্ঠানিক সভায় মতবিনিময় করেন।

image_pdfimage_print