Home অন্যান্য মতলব দক্ষনিে দলীয় নতো-র্কমী ও জনপ্রতনিধিদিরে সাথে নৌকার র্প্রাথী নুরুল আমীন রুহুলরে...

মতলব দক্ষনিে দলীয় নতো-র্কমী ও জনপ্রতনিধিদিরে সাথে নৌকার র্প্রাথী নুরুল আমীন রুহুলরে মতবনিমিয় সভা


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক :

একাদশ জাতীয় সংসদ নর্বিাচনে চাঁদপুর-২ আসনরে আওয়ামীলীগরে মনোনীত র্প্রাথী এ্যাডভোকটে নুরুল আমনি রুহুল ১১ ডসিম্বের মঙ্গলবার বকিালে মতলব জবেি সরকারি পাইলট উচ্চ বদ্যিালয় মাঠে দলীয় নতো-র্কমী ও জনপ্রতনিধিদিরে সাথে মতবনিমিয় করনে।
উপজলো আ’লীগরে সভাপতি এএইচএম গয়িাস উদ্দনিরে সভাপতত্বিে এবং সাধারণ সম্পাদক বএিইচ কবরি আহমদে, যুগ্ম সাধারণ সম্পাদক আজজি বাবুল, ফারুক বনি জামান ও সাংগঠনকি সম্পাদক মোফাজ্জল হোসনেরে সঞ্চালনায় বক্তব্য রাখনে জলো আ’লীগরে সভাপতি ও চাঁদপুর পৌরসভার ময়ের নাছরি উদ্দনি ভূইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।
এ সময় আরো বক্তব্য রাখনে, মতলব উত্তর উপজলো পরষিদরে চয়োরম্যান মনজুর আহমদে মনজু, দক্ষনি উপজলো চয়োরম্যান অধ্যাপক সরিাজুল মোস্তফা তালুকদার, উত্তর উপজলো আ’লীগরে সাধারণ সম্পাদক মুক্তযিোদ্ধা এমএ কুদ্দুস, মতলব পৌরসভার সাবকে চয়োরম্যান নুরুল ইসলাম নুরু, জলো আ’লীগরে সদস্য আনচ্ছিুজ্জামান চৌধুরী, কন্দ্রেয়ি যুবলীগরে মহলিা বষিয়ক সম্পাদকিা জাকয়িা সুলতানা শফোলী, কন্দ্রেীয় কৃষকলীগরে সহ-র্অথ বষিয়ক সম্পাদক আমরিুল ইসলাম পাটোয়ারী খোকা, মতলব ডগ্রিি কলজেরে সাবকে ভপিি যথাক্রমে ফারুক পাটোয়ারী, আবুল কাশমে পারভজে, আতাউর রহমান, পৌর যুবলীগরে সভাপতি সোহাগ সরকার প্রমুখ।
সভায় ঢাকা মহানগর দক্ষণিরে আ’লীগরে সহ সভাপতি ও চাঁদপুর-২ আসনরে আওয়ামীলীগ মনোনীত র্প্রাথী নুরুল আমনি রুহুল বলনে, উন্নয়নরে ধারা অব্যাহত রাখতে ও মুক্তযিুদ্ধরে চতেনায় বাংলাদশেকে এগয়িে নতিে নৌকার বজিয়রে বকিল্প নইে। বঙ্গবন্ধু কন্যা জননত্রেী শখে হাসনিা দশে ও জাতরি কল্যাণে দনি-রাত কাজ করে যাচ্ছনে। আর ওই বএিনপ-িজামাত দশেকে জঙ্গী রাষ্ট্রে পরণিত করতে পাঁয়তারা করছ।ে
এ সময় উপজলো ও ইউনয়িন আ’লীগরে সকল নতেৃবৃন্দ এবং সহযোগি সংগঠনরে নতেৃবৃন্দ উপস্থতি ছলিনে।