Home ব্রেকিং ফুলবাড়ীয়ায় ইউপি চেয়ারম্যান ছাত্রদল নেতা ও যুবদল সহ-সভাপতিসহ গ্রেফতার ২

ফুলবাড়ীয়ায় ইউপি চেয়ারম্যান ছাত্রদল নেতা ও যুবদল সহ-সভাপতিসহ গ্রেফতার ২


ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহীনুর মল্লিক জীবন ও উপজেলার নাওগাঁও ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ফুলবাড়িয়া থানা পুলিশ কেশরগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রহিমকে এবং রোববার দিবাগত রাত ১২টার দিকে পৌর এলাকায় অভিযান চালিয়ে ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহীনুর মল্লিক জীবনকে গ্রেফতার করে।

ফুলবাড়ীয়া থানার এসআই সাইদুর রহমান জানান, ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন’র বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। আর গ্রেফতারকৃত যুবদল নেতা আব্দুর রহিম’র বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বলে আরও জানান তিনি।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর বাজারে নৌকার নির্বাচনী প্রচার ক্যাম্পের সামনে ছাত্রলীগ নেতা বাবুল হোসেনের মোটরসাইকেলে অগ্নিসংযোগ করার অভিযোগে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন বাদী হয়ে বিএনপি নেতা ফুলবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আজিজুর রহমান, বাকতা ইউপি চেয়ারম্যান ফজলুল হক মাখন, ভবানীপুর ইউপি চেয়ারমান শাহিনুর মল্লিক জীবনসহ ৬৬ জন এজাহার নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে মোটরসাইকেলে অগ্নীসংযোগ করার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এ ছাড়াও আওয়ামী লীগ নেতা ইউসুব আলী বাদী হয়ে কাউন্সিলর আব্দুল মান্নান, সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলামসহ ৮৯ জন এজাহার নামীয় ও অজ্ঞাত ৮ জন বিএনপি’র নেতাকর্মীর বিরুদ্ধে অপর একটি মামলা করেন। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে মামলা দু’টি করা হয়। এসব মামলায় গ্রেফতারকৃতদের আসামি করা হয়েছিল।