Home খেলাধূলা এবার ইনজুরি নিয়ে দেশে ফিরছেন ওয়ার্নার

এবার ইনজুরি নিয়ে দেশে ফিরছেন ওয়ার্নার


চোটে পড়ে প্রথমবার বিপিএল খেলতে আসা অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভ স্মিথ দেশে ফিরেছেন। এমআরআই করিয়ে কোন সমস্যা না ধরা পড়লে আবার বিপিএলে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু ঘাতক ইনজুরি তাকে প্রায় দেড় মাসের জন্য মাঠের বাইরে ঠেলে দিয়েছে। যে কারণে তার নিষেধাজ্ঞা কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফেরা নিয়েও সংশয় তৈরি হয়েছে। এবার কনুইয়ের চোটে পড়েছেন প্রথমবার বিপিএল খেলতে আসা আরেক অজি তারকা ডেভিড ওয়ার্নার। দেশে ফিরবেন তিনিও।

ক্রিকেট অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে, তার ডানহাতের কনুইয়ে ব্যথা অনুভূত হচ্ছে। চিকিৎসার প্রয়োজনে তিনি তাই অস্ট্রেলিয়া ফিরবেন। ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র জানিয়েছেন, তিনি আগামী ২১ জানুয়ারি অস্ট্রেলিয়ার বিমান ধরবেন। তার আগ পর্যন্ত অবশ্য ওয়ার্নারের বিপিএল খেলতে কোন অসুবিধা হবে না বলেও উল্লেখ করা হয়েছে।

ওয়ার্নাররা বর্তমানে সিলেটে আছে। বুধবার রংপুরের বিপক্ষে দারুণ এক ইনিংস খেলেছেন ওয়ার্নার। তার দলও ফিরেছে জয়ের ধারায়। শুক্র এবং শনিবারও ম্যাচ আছে ওয়ার্নারদের। শুক্রবারের প্রথম ম্যাচে ওয়ার্নাররা খেলবেন সাকিবদের ঢাকার বিপক্ষে। পরের দিন রংপুরের বিপক্ষে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। বিপিএলের ষষ্ঠ আসরের সিলেট পর্ব শেষ করে দেশে ফিরবেন ওয়ার্নার।