Home ব্রেকিং খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


বিশ্ববিদ্যালয় পরিক্রমা খুলনা মহানগর প্রতিবেদক : দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয় সম্পাদক ও নগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আজিজুল হাসান দুলু।
বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার জনগনকে ধোঁকা দিয়ে ক্ষমতায় টিকে আছে। জনগণের তীব্র আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন হবে। আজিজুল হাসান দুলু বলেন বেগম খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে দীর্ঘ ১বছরের বেশি সময় ধরে অবৈধভাবে জেলে আটকে রাখা হয়েছে। তিনি এখন গুরুতর অসুস্থ। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কোনভাবেই হাটতে পারছেন না। কিন্তু এই ফ্যাসিস্ট সরকার খালেদা জিয়ার আর্জি অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করছে না। বিষয়টি অমানবিক। ১৯৭৪ সালে শেখ মুজিবুর রহমান বাকশাল কায়েমের মাধ্যমে বাংলাদেশে যে পরিস্থিতি তৈরি করেছিল আজ তার কন্যা শেখ হাসিনা একই পন্থা অবলম্বন করেছে। জনগনের ভোটের অধিকার হরণ করেছে। ব্যাংক গুলি একের পর এক লুট করা হচ্ছে। দেশের প্রত্যেকটি সেক্টরকে দূনীতির আখরায় পরিনত করেছে। জাতীয়তাবাদী শক্তিকে কোন পুলিশি হয়রানি ও রক্ত চক্ষু দেখিয়ে দাবিয়ে রাখা যাবেনা। তাই দলের চেয়ারপার্সনের মুক্তির আন্দোলনে নেতা কর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।
মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম শাহীন, শরিফুল ইসলাম টিপু, সাইফুল ইসলাম মল্লিক, শফিকুল ইসলাম নিপুন, অহিদুজ্জামান হাওলাদার, শাহবুদ্দিন আহম্মেদ, সোহরাব হোসেন, ইউছুফ মোল্লা, মুনতাছির আল মামুন, এ্যাডঃ ওমর ফারুক বনি, খায়রুল বাশার, মহিদুল ইসলাম, ডাঃ ফারুক হোসেন, মোঃ নাসির উদ্দিন, হেলাল ফরাজী, আলাউদ্দিন তালুকদার, মনিরুজ্জামান মিন্টু, মিজান সরদার, লাবু বিশ্বাস, মোঃ বেলাল শাহ, মোঃ নাসিম, আবু তালেব, টিপু হাওলাদার, এমএ হাসান, জাহিদুল ইসলাম বাচ্চু, মেহেদী হাসান ইবু, সাইফুর রহমান জাহিদ, ইফতেফার মেহেদী, মইনুজ্জামান, আফজাল হোসেন, কামরুল ইসলাম, ছাত্রনেতা কেএম হেলাল, ইসলাম খলিফা, শামিমুল আলম মান্দার, রুহুল হোসনে রুয়েল, আশরাফ হোসেন, মফিজুল ইসলাম দেশী, নজরুল ইসলাম বাবু, কবির গাজী, মাসুদ হোসেন বাবু, সুমন শিকদার, আলাউদ্দিন জোমাদ্দার, শেখ আসাদুজ্জামান রিপন, শাকিব খান, লিটন খান প্রমুখ।