Home ব্রেকিং সেন্ট জেভিয়ার্স হাই স্কুল জাতীয়করণে তড়িৎ পদক্ষেপ নেয়া হবে-সেশ জুয়েল এমপি

সেন্ট জেভিয়ার্স হাই স্কুল জাতীয়করণে তড়িৎ পদক্ষেপ নেয়া হবে-সেশ জুয়েল এমপি


বিশ্ববিদ্যালয় পরিক্রমা প্রতিবেদক : প্রতিনিধি নিত্যানন্দ গাইন, নাদিরা সুলতানা, আকতার বানুসহ সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।ঐতিহ্যবাহী সেন্ট জেভিয়ার্স হাই স্কুল (ডবল শিফট) জাতীয়করণের লক্ষ্যে খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল-কে স্মারকলিপি ও ফুলের শুভেচ্ছা প্রদান করেছেন স্কুল ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দ । গতকাল ৪ মে শনিবার বেলা ১১ টায় নগরীর শেরে বাংলা রোডস্থ সংসদ সদস্যের নিজ বাসভবনে-এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি গ্রহণকালে মাননীয় সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল বিদ্যালয়টি জাতীয়করণের আশ্বাস দেন। এ সময়ে তিনি আরও বলেন বিদ্যালয়টিতে কারিগরি সংযুক্ত থাকায় জাতীয়করণ সহজতর হতে পারে। সেন্ট জেভিয়ার্স হাই স্কুল জাতীয়করনে তড়িৎ ব্যবস্থা নেয়া হবে এবং এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ, জননেত্রী সেখ হাসিনার কাছে আন্তরিকতার সাথে উপস্থাপন করার আশ্বাস দেন এবং বিদ্যালয়ের মূল ভবনের সাথে জমি সম্প্রসারনেরও আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন সেন্ট জেভিয়ার্স স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের সদস্য সচিব গাজী মোহাম্মাদ মহিউদ্দিন, স্কুল পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য মোর্শেদ আহমেদ রিপনসহ অন্যান্য সদস্যবৃন্দ, দিবা বিভাগের সহকারী প্রধান শিক্ষক হোসনেয়ারা খাতুন, ও প্রাতঃ বিভাগের সহকারী প্রধান শিক্ষক নূরমোহাম্মদ শেখ, শিক্ষক