Home ব্রেকিং পুলিশের চেয়ে আপনজন আর কেউ নেই…..জিহাদুল কবির পিপিএম

পুলিশের চেয়ে আপনজন আর কেউ নেই…..জিহাদুল কবির পিপিএম


শামসুজ্জামান ডলার  :     চাঁদপুরের পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির পিপিএম বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ এই স্লোগান নিয়েই পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। পুলিশ এখন আর কোন আতংকের নাম নয় পুলিশ এখন জনবান্ধব। আপনারা পুলিশের কাজে সহযোগীতা করুন দেখবেন পুলিশের চেয়ে আপনজন আর কেউ নেই।

বুধবার সকালে মতলব উত্তর থানা প্রঙ্গনে স্থানীয় ছেংগারচর বাজারের বিভিন্ন পয়েন্টে পৌর বাজার বনিক সমবায় সমিতি ও থানা পুলিশের যৌথ উদ্যোগে স্থাপিত আইপি ‘ক্যামেরা নেটওয়ার্ক’ এর শুভ উদ্বোধন পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর সভাপতিত্বে এবং সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহকারী পুলিশ সুপার, মতলব সার্কেলের আহসান হাবিব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, ছেংগারচর পৌর বনিক সমিতির সভাপতি হাজী মনির হোসেন বেপারী প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালাম পাক থেকে তেলাওয়াত করেন মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. মনিরুজ্জামান।