Home খেলাধূলা প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে পাপন, ক্রিকেটারদের ১১ দফা দাবি মেনে নেবে বিসিবি

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে পাপন, ক্রিকেটারদের ১১ দফা দাবি মেনে নেবে বিসিবি


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের ১১ দফা দাবি মেনে নিতে প্রস্তত বলে জানিয়েছেন বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেট নিয়ে চলমান সংকট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে তিনি এ ঘোষণা দেন।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে গণভবনে ক্রিকেটকে ঘিরে উদ্ভূত সমস্যা সমাধানের জন্য বিসিবি সাভাপতি পাপনকে দিক নির্দেশনা দেন শেখ হাসিনা। এসময় উপস্থিত ছিলেন যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে বের হয়ে সাংবাদিকদের পাপন বলেন, ক্রিকেটারদের সব দাবি মেনে নিতে প্রস্তুত আমরা। আগে দাবি না জানিয়ে ক্রিকেটারদের ধর্মঘটে বিস্ময় প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, যে কোনো বিষয়ে তার সঙ্গে ক্রিকেটাররা কথা বলতে পারে। ক্রিকেটারদের জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দরোজা সব সময় খোলা।

এর আগে গত সোমবার ১১ দফার দাবি জানান ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা সব ধরনের ক্রিকেট বন্ধ রাখার ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেণ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব, তামিম ইকবাল, মুশফিকুরর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদসহ মিরপুরে জড়ো হন প্রায় ৫০ জন জাতীয় পর্যায়ের ক্রিকেটাররা।