Home জাতীয় এবার পাপিয়ার বিরুদ্ধে যেসব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে সিআইডি!

এবার পাপিয়ার বিরুদ্ধে যেসব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে সিআইডি!


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের বিষয়ে তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।এ তদন্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা অধিক গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

সোমবার (৯ মার্চ) সিআইডির অর্গানাইজড ক্রাইমের উপমহাপরিদর্শক (ডিআইজি) ইমতিয়াজ আহমেদ এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

ইমতিয়াজ আহমেদ বলেন, পাপিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের যে অভিযোগ উঠেছে, সেগুলো নিয়ে ইতোমধ্যে বেশ কিছু তথ্য-উপাত্ত পেয়েছি। সেগুলো গুরুত্ব দিয়ে তদন্ত করছি। কংক্রিট তথ্য-প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাপিয়ার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের তদন্তে তার স্বামী মতি সুমনের কোনো সংশ্লিষ্টতা পাওয়া গেছে কিনা-জানতে চাইলে সিআইডির এই কর্মকর্তা বলেন, তদন্তকালীন এ বিষয়ে আমরা কিছু বলছি না। নাম তদন্তের স্বার্থে বলা উচিত হবে না।

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তার অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ১১ হাজার ৯১ মার্কিন ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।