Home ব্রেকিং সচেতনতা ও সরকারি নির্দেশ মেনে ঈদ উদযাপন করুন : নুরুল আমিন রুহুল...

সচেতনতা ও সরকারি নির্দেশ মেনে ঈদ উদযাপন করুন : নুরুল আমিন রুহুল এমপি


প্রতিবছর বিশ্বের মুসলমানগন আনন্দ উৎসাহের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে। কিন্তু এবার বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় সারা পৃথিবীতে এরই মধ্যে লক্ষ লক্ষ মানুষ মৃত্যু করেছেন। এবারের ঈদ আমাদের জন্য আনন্দের পাশাপাশি খুবই দুঃশ্চিতার বিষয়। তাই স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে সকলকে ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন চাঁদপুর-২ ( মতলব উত্তর – দক্ষিণ )  আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।
ঈদ শুভেচ্ছাবার্তা তিনি বলেন,  এবার ঈদে সরকারি নির্দেশনা মোতাবেক জনসচেতনতা বৃদ্ধি ও জননিরাপত্তায় ২৪ ঘন্টা দায়িত্ব পালনে থাকবে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন।  সকলের নিকট আমার আবেদন থাকবে আপনারা আপনারা বিশেষ কোন কারণ ছাড়া রাস্তায় বের হবেন না। নিজে নিরাপদ থাকুন সবাইকে নিরাপদ রাখুন, সবাইকে ঈদ মোবারক।
তিনি আরও বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।
তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।