Home ব্রেকিং জেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা

জেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা


।। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগ, অঙ্গসহযোগী সংগঠন সহ জেলার সর্বস্তরের জনগন ও দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতেরের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’ জানিয়েছেন, চাঁদপুরজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী।
একইসাথে দেশব্যাপী করোনা ভাইরাস কার্যক্রমের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত সর্বস্তরের নেতৃবৃন্দ, দেশে বিদেশে অবস্থানরত সকল নেতা কর্মী ভাইবোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।
তিনি আরো বলেছেন, ‘দুর্যোগ আসলে ভেঙে পড়ার কিছু নেই, সবকিছু সাহসের সাথে মোকাবেলা করতে হবে। প্রলয়ের মধ্যে দিয়ে নব সৃষ্টি করবো আমরা জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইনশাল্লাহ। শুধু এই ভীষণ দুর্যোগের মধ্যে আমাদের মানবিক সত্বা যেন অটুট থাকে। মানবিক সত্বায় আনন্দভূমি হয়ে উঠবে প্রিয় স্বদেশ। সৃষ্টি কর্তা আল্লাহ রাব্বুলআলামিনের কাছে প্রার্থনা সমগ্র পৃথিবী এই বিষাদ কাটিয়ে উঠুক, দ্রুত পৃথিবী  উদ্ভাসিত হোক নতুন সবুজ সোনালী আনন্দে। ঈদের আনন্দ ছড়াক সবার প্রাণে, সবার ঘরে। মঙ্গলময় হোক প্রতি মূহুর্ত’।
তিনি বলেন, ‘রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ”।
আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহ্বান জানান।
উল্ল্যেখ্য, চাঁদপুর জেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী ঈদুল ফিতরের ‘ঈদ শুভেচ্ছা’ জানিয়ে বলেন, আমরা ঈদুল ফিতেরের নামাজ নিজ নিজ মসজিদে আদায় করবো, নিয়ম মেনে সরকার ও একে অপরকে সহযোতা করবো।