Home ব্রেকিং মোহাম্মদ নাসিমের দাফন বনানী কবরস্থানে

মোহাম্মদ নাসিমের দাফন বনানী কবরস্থানে


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক:  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের জানাজা আগামীকাল রোববার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। পরে বনানী কবরস্থানে দাফন করা হবে।

শনিবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার সকাল সাড়ে দশটায় বনানী কবরস্থানে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে সেখানেই তাকে দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তার কিছু আত্মীয়-স্বজন দেশের বাইরে আছে তাদের জন্য মরদেহ রাখা হয়েছে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, করোনাভাইরাসের কারণে জনগণের স্বাস্থ্যবিধি ও স্বাস্থ্যসচেতনতার দিক বিবেচনা করে তার মরদেহ সিরাজগঞ্জে নিজ জন্মভূমিতে নিয়ে যাওয়া হচ্ছে না নাসিমের মরদেহ।

জানা গেছে, আজ রাত ১২টায় তার মেজ ছেলে তন্ময় মনসুর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন। এ জন্য রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নাসিমের মরদেহ রাখা হবে।

আগামীকাল জানাজা ও দাফন সম্পূর্ণ হবে। সংসদ প্লাজায় জানাজা হবে না। রোববার সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, এনামুল হক শামীম, মির্জা আজম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আব্দুস সবুরসহ অন্যান্য নেতারা।