Home ব্রেকিং গাজী মুক্তার হোসেন এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

গাজী মুক্তার হোসেন এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা


মতলব উত্তর : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও বর্তমান জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ গাজী মুক্তার হোসেন।
ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা বার্তায় গাজী মুক্তার হোসেন বলেন, দীর্ঘ একবছর পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা।
মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্বর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে।
ঈদুল আযহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশে উৎসর্গের মাধ্যমে তার সন্তষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রাত্যহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন ।
আমরা সবাই হিংসা অহংকার ভেদাভেদ ভুুলে এক কাতারে শামিল হবো ও আনন্দ ভাগাভাগি করে নেবো। ঈদের আনন্দ বাংলার প্রত্যেক ঘরে ঘরে জুড়ে উঠুক আনন্দনময়।
তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। যেহেতু এই ঈদের অন্য নাম হচ্ছে কুরবানির ঈদ। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কুরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে- আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী, ফকির, মিসকিনদের প্রতি সুদৃষ্টি রাখার জন্য সবিনয় অনুরোধ জানান।