Home আইন/আদালত ডেমরার মধুবাগে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের দ্বারা সাবেক ছাত্রলীগ নেতা তুষারকে...

ডেমরার মধুবাগে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের দ্বারা সাবেক ছাত্রলীগ নেতা তুষারকে কুপিয়ে হত্যার চেষ্টা….


 

ডেমরার পাড়াডগার স্থিত মধুবাগে সোহেল খানের নেতৃত্বে দীর্ঘদিন ফেন্সিডিল,ইয়াবা ও জুয়ার স্পট এক প্রকার ওপেন সিক্রেট চলে আসছিল।

বাড়ী-জমি দখল ও চাঁদাবাজি সোহেল গং এর নিত্যনৈমিত্তিক ব্যবসা।

সোহেল খান আওয়ামীলীগ এর নাম ভাঙিয়ে চলা পথভ্রষ্ট চিহ্নিত ফেন্সিডিল ব্যবসায়ী ও জুয়ার স্পট পরিচালনা কারী।

প্রতিদিন সন্ধ্যা য় মধুবাগে সোহেলের অফিসে বসে জুয়ার বড় স্পট ও রমরমা ফেনসিডিল এবং পাইকারি ইয়াবার বাণিজ্য। এলাকার স্থানীয় ছেলে যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের সাবেক নেতা তুষার খান এলাকার মুরুব্বিদের নিয়ে এর আগে বেশ কয়েকবার এই জুয়ার আসর ও মাদক ব্যবসা বন্ধে জোর নিষেধ করে আসছিল।

জানা যায়,যে অফিস টি সোহেল খান গং ব্যবহার করে সেটিও দখল করা অবৈধ জায়গায়। তুষারের সাথে দ্বন্দ্বের কারণে ওই এলাকায় স্বতঃস্ফূর্ত ভাবে মাদক বাণিজ্য ও জুয়ার স্পট পরিচালনায় সমস্যা হচ্ছিল সোহেল খান এর নেতৃত্বে ক্যাসিনো নাসির,ফেন্সি সানী,ইয়াবা সম্রাট রবিন-অপু এবং মাদক ব্যবসায় অর্থ লগ্নিকারী এবং পাইকারী মাদকের হোতা সাগর,মুরসালিন দের।

আজ সন্ধ্যায় তাই কোন কারণ ছাড়াই পূর্ব পরিকল্পিত ভাবে তুষার কে সাধারণ ভাবে কথা বলার দাওয়াগ দিয়ে ডেকে এনে সোহেল খান,সানি,অপু,রবিন,সাগর,মুরসালীন,আমিনুল,নাসির সকলে মিলে এলোপাতাড়ি কিল ঘুষি এবং এক পর্যায়ে কোপানো শুরু করে,সানী পিস্তলের বাট দিয়ে আঘাত করলে তুষার গুরুতর জখম হয়ে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কলেজ হাসপাতাল এর জরুরী বিভাগে মৃত্যুর সাথে পান্জা লড়ছে। জনপ্রিয় ও মেধাবী সজ্জন সাবেক ছাত্রনেতা তুষারের উপর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের এহেন প্রাণঘাতী হামলায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।