Home ব্রেকিং দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদুল আজহার শুভেচ্ছা

দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদুল আজহার শুভেচ্ছা


নিজস্ব সংবাদদাতা:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুর-হাইমচরসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও জননেতা বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি চাঁদপুর-হাইমচরবাসীসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ‘ঈদ মোবারক’।’

সুজিত রায় নন্দী বলেন,’করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।’ ধর্ম যার যার, উৎসব সবার। সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিতে চাই।

পবিত্র ঈদুল আজহার আনন্দ ছোট-বড়, ধনী-গরিব সকলের মাঝে ছড়িয়ে পড়ুক। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দে সকলেই সামিল হোক। সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, শিক্ষা সমৃদ্ধ-সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠুক এই শুভ কামনায় চাঁদপুর জেলাবাসীর প্রতি রইলো ঈদুল আজহার শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

তিনি আরোও বলেন, শেখ হাসিনা সরকার সকল ধর্মের মানুষকে সমান অধিকার দিয়ে আসছে। এদেশে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষ সুন্দরভাবে বসবাস করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সমঅধিকার নিশ্চিত করেছেন। ঈদুল আজহা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের মধ্যে পারস্পরিক আস্থা ও ভ্রাতৃত্ব গড়ে তুলক।

সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন। সবাইকে ঈদ মোবারক।