Home ব্রেকিং কু‌মিল্লার আওয়ামী লীগ‌ নেতা ইমরান খান মৃত্যুতে এড. মোহাম্মদ রফিকুল ইসলাম গভীর...

কু‌মিল্লার আওয়ামী লীগ‌ নেতা ইমরান খান মৃত্যুতে এড. মোহাম্মদ রফিকুল ইসলাম গভীর শোক


আশিক সরকার : কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত ব‌র্ষিয়ান আওয়ামী লীগ‌ নেতা আফজল খান পুত্র আর নেই। নিজ বাসায় ঘুমের মধ্যে মারা যান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকাস্থ নান্দাইল সমিতির সভাপতি এবং দি গ্রেটেস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সহ—সভাপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশন, ঢাকা আইনজীবি সমিতির অন্যতম সদস্য  এডভোকেট মোহাম্মদ রফিকুল ইসলাম।

কু‌মিল্লা জেলা স্কু‌লের ৯০ সা‌লের এসএস‌সি ব‌্যা‌চের ছাত্র মাসুদ পার‌ভেজ ইমরান খান। সা‌বেক ক্রিকেটার ইমরান খান কু‌মিল্লা চেম্বার অব কমার্সের সভাপ‌তি ছি‌লেন। তি‌নি এফ‌বিসি‌সিআই প‌রিচালক। বঙ্গবন্ধু ল ক‌লে‌জের সা‌বেক জিএস সা‌বেক জেলা আওয়ামী লী‌গের সদস‌্য। কেন্দ্রীয় আওয়ামী লী‌গের তথ‌্য ও গ‌বেষণা উপ ক‌মি‌টির সদস‌্য মাসুদ পারভেজ খান ইমরান খান মারা গেছেন।তারঁ বড় বোন কু‌মিল্লা মহানগর আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি  সংর‌ক্ষিত নারী সংসদ সদস‌্য আঞ্জুম সুলতানা সীমা।এম‌পি সীমা ব‌লেন, মুন হস‌পিটা‌লের ডাক্তাররা  বলছেন ভোর রাতের ঘুমের ঘোরে স্ট্রোক করছেন ইমরান।ঘুমের ঘোরে মারা যাওয়ার বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন চি‌কিৎসকরা। কু‌মিল্লার আওয়ামী লীগ রাজ‌নৈ‌তিক অঙ্গ‌নে আ‌লো‌চিত নাম ইমরান খান।তি‌নি ২০১৪সা‌লে কু‌মিল্লা সদর আসন থে‌কে স্বতন্ত্র প্রার্থী হিসে‌বে জাতীয় সংসদ নির্বাচ‌নে অংশ নি‌য়ে‌ছি‌লেন।

শোক বার্তায় মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন ইমরান খান। তার অবদানের কথা ব্যবসায়ীরা কৃতজ্ঞতা সাথে স্মরণ করবে।

শোক বার্তায় মোহাম্মদ রফিকুল ইসলাম মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। প্রার্থনা করেন মহান আল্লাহ তায়ালা যেন মরহুমের পরিবারের সদস্যগণকে এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠার ধৈয্য ও মনোবল দান করেন