Home ব্রেকিং গন ভবনের সভায় নিমন্ত্রণ পেলেন ছেংগারচর পৌর মেয়র আরিফ উল্লাহ সরকার

গন ভবনের সভায় নিমন্ত্রণ পেলেন ছেংগারচর পৌর মেয়র আরিফ উল্লাহ সরকার


শামসুজ্জামান ডলার : আগামী ৬ আগষ্ট বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে গন ভবনে। সেখানে নিমন্ত্রণ পেলেন ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়র আরিফ উল্লাহ সরকার। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ।

জানা যায়, আগামী ৬ আগষ্ট রবিবার সকাল ১০টা ৩০ মিনিটে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারি গন ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সভাপতিত্ত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উক্ত বর্ধিত সভায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারকে নিমন্ত্রণ জানানো হয়েছে। গত ২২ জুলাই চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহম্মেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকারকে নিমন্ত্রণ জানানো হয়েছে।

এবিষয়ে মেয়র আরিফ উল্লাহ সরকার বলেন, আমি ক্ষুদ্র একজন আওয়ামী লীগের কর্মী। মানবতার মা, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা আমাকে এত বড় একটি গুরুত্বপূর্ণ আয়োজনে আমাকে নিমন্ত্রণ জানিয়েছেন এবং মূল্যায়ন করেছেন তাতে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যেন আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পাড়ি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।