Home ব্রেকিং জাতির পিতার সমাধিতে শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা


টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৯ আশ্বিন (০৪ অক্টোবর):

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা। সম্প্রতি তিনি সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি লাভ করেন। গত ২৭ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করে। সিনিয়র সচিব হিসেবে পদোন্নতির পূর্বে তিনি শিল্প মন্ত্রণালয়েই সচিব হিসেবে কর্মরত ছিলেন।

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনকালে তিনি বঙ্গবন্ধু ও ’৭৫ সালে তাঁর পরিবারের শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এ সময় শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থার প্রধানগণ, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম কবির, টুঙ্গিপাড়ার উপজেলা নির্বাহী অফিসার মো: আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তিনি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) এর বাস্তবায়নাধীন ‘গোপালগঞ্জ কেন্দ্র নির্মাণ প্রকল্প’ পরিদর্শন করেন এবং নির্ধারিত সময়ে অর্থাৎ ২০২৫ সালের মধ্যেই প্রকল্পটি সম্পন্ন করার নির্দেশনা প্রদান করেন। এছাড়া, তিনি গোপালগঞ্জ বিসিক শিল্পনগরি পরিদর্শন করেন এবং যেসকল প্লট খালি পড়ে রয়েছে, সেগুলো জরুরি ভিত্তিতে বরাদ্দ দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।