Home ব্রেকিং ঢাকা -৫ আসনে ঈগল মার্কার গনসংযোগ

ঢাকা -৫ আসনে ঈগল মার্কার গনসংযোগ


বিশেষ প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা—৫ আসনে সতন্ত্র প্রার্থী আলহাজ্ব কামরুল হাসান রিপন নির্বাচনি প্রচার—প্রচারণা, মিছিল, উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগ অব্যাহত রয়েছে। ডিএসসিসির ওয়ার্ডে ওয়ার্ডে তিনি ক্লান্তিহীনভাবে এসব কর্মসূচী পালন করে আসছেন প্রতীক বরাদ্দের পর থেকেই।
আজ সকাল থেকেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সাথে নিয়ে কামরুল হাসান রিপন ৬৩নং ওয়ার্ডের কাজলা শেষ মাথা থেকে কাজলা ব্রিজ, বরফ গুলি, সামদ নগর, ভাঙ্গাপ্রেস, নবী টাওয়ার এলাকায় গনসংযোগ করেন। এ সময় উক্ত ওয়ার্ডেরনেতাকর্মী ও সমর্থক সাথে ছিল ।

ওয়ার্ডবাসীদের কাছে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণকালে রিপন জনগনকে আশ্বস্ত করে বলেছেন বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আমিও ওয়াদাবদ্ধ ঢাকা—৫ আসনের সার্বিক উন্নয়নের পাশাপাশি মানুষের সেবা করতে।
বিকেলে কামরুল হাসান রিপন ৬৪,৬৯ ও ৭০ নং ওয়ার্ডে মৃধা বাড়ি, রাজাখালী ও পাইটি এলাকায় গনসংযোগ করেন।
এসময় তিনি বলেন ,দীর্ঘদিন ধরে এ আসনের প্রত্যেকের সঙ্গে সমন্বয় করে কাজ করে যাচ্ছি। এখানে জামায়াত—বিএনপির অবস্থানের বিরুদ্ধে রাজপথের আন্দোলন করে যাচ্ছি। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমি আগে ছাত্রলীগের রাজনীতি করেছি। এখন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। হেফাজত, জামায়াত—বিএনপির সকল কর্মসূচি প্রতিহত করতে যাত্রাবাড়ী চৌরাস্তা আমার নেতাকর্মীরা দখলে রেখেছিল যা এখনো অব্যাহত। শুরু থেকেই যুব সমাজ আমার সঙ্গে কাজ করে। করোনাকালীন সময়ে আমি প্রত্যেক ঘরে ঘরে গিয়েছি।
আমি আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে এলাকায় মাদক নির্মূল করে সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করবো।