Home ব্রেকিং চাঁদাবাজদের বিরুদ্ধে সজল মোল্লার কঠোর হুঁশিয়ারি

চাঁদাবাজদের বিরুদ্ধে সজল মোল্লার কঠোর হুঁশিয়ারি


নির্বাচনের পরদিন প্রথম অনুষ্ঠানেই সন্ত্রাস-চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য মশিউর রহমান মোল্লা সজল।
শনিবার (২৭ জানুয়ারি) রাজধানীর ডেমরার ৬৬নং ওয়ার্ডের রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ডিজেবল ডেভেলপমেন্ট সোসাইটির অসহায় হত দরিদ্র ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ হুসিয়ারি দেন। এর আগে হত দরিদ্র ও দৃষ্টি প্রতিবন্ধী ৫শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মশিউর রহমান মোল্লা সজল।
সজল বলেন, আল্লাহর অশেষ রহমতে সম্মানিত ভোটারদের ভোটে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি আল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করছি এবং ঢাকা-৫ নির্বাচনী এলাকার সম্মানিত ভোটারদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি। তিনি বলেন, ঢাকা-৫ নির্বাচনী এলাকার ভোটাররা সন্ত্রাস-চাঁদাবাজ চান না, ভূমিদস্যু চান না। এ জন্য আমাকে তারা ভোট দিয়ে বিজয় করেছেন, এই বিশ্বাস আমার ছিল। আমি যেই প্রতিশ্রুতি দিয়েছিলামা, সেই প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব।
তিনি আরও বলেন, যাত্রাবাড়ি-ডেমরা এবং আংশিক কদমতলী এলাকায় কোনো চাঁদাবাজ রাখব না। যারা ফুটপাত ও বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করে তাদের ভালো হয়ে যাওয়ার অনুরোধ করছি। সেই সাথে সন্ত্রাসীদের প্রয়োজনে ঢাকা-৫ সংসদীয় এলাকা ছাড়তে হবে। সে যে কেউ হোক না কেন। আমি চাই ঢাকা-৫ উন্নয়নের রোল মডেল করতে।
তিনি বলেন, সরকারি রাস্তা, সেতু, স্কুল নির্মাণসহ যেকোনো সরকারি কাজে কেউ অনিয়ম ও দুর্নীতি করলে তাদের রেহাই দেওয়া হবে না। ইতিপূর্বে যারা অনিয়ম ও দুর্নীতি করে কেউ সরকারি অর্থ আত্মসাৎ করলে তা খতিয়ে দেখা হবে।
বিএনপি-জামায়াতের উদ্দেশ্য সজল মোল্লা বলেন, ঢাকা-৫ নির্বাচনী এলাকায় শান্তিপূর্ণ যে কোনো আন্দোলনে করতে পারবেন। তবে আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করলে ছাড় দেওয়া হবে না। নৈরাজ্যের বিরুদ্ধে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর পাশাপাশি রাজনৈতিকভাবেও জবাব দেওয়া হবে।
ডিডিএস পরিবারের সভাপতি মো: রঞ্জু মণ্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাম্মৎ রোকেয়া আফরোজ রিনা’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন ৬৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিন সাউদ, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হানিফ তালুকদার ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী বাকী বিল্লাহ, বামৌইল উত্তর ইউনিট আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন মেম্বার, ডগাইর উত্তর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, দক্ষিণ ইউনিট আওয়ামী লীগের সভাপতি শাহীন মুন্সী প্রমুখ।