Home বিনোদন যে কারণে মেগানের ওপর খেপেছেন রানি এলিজাবেথ!

যে কারণে মেগানের ওপর খেপেছেন রানি এলিজাবেথ!


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : ব্রিটিশ রাজপরিবারের পুত্রবধূ মেগান মার্কেলের খেয়ালিপনায় দিন দিন বাড়ছে। নিজের ফিগার ঠিক রাখার কসরতেই তিনি ব্যয় করছেন দিনের সিংহভাগ সময়। কেবল নিজের ওজন নয়, গোটা নারীসমাজের ওজন কমানো নিয়ে কাজ করছেন হলিউড তারকা মেগান। বাজারে এনেছেন ‘কেটো পিওর’ নামের ওজন কমানোর এক টোটকা।

রাজপরিবারে সদস্য হিসেবে দায়িত্ব পালনে মন নেই মেগানের। রানি এলিজাবেথ রাজদায়িত্ব পালনে তাকে একাধিকবার মনোযোগও দিতে বলেছেন। কিন্তু কাজ হয়নি। উল্টো মেগান রানির কাছে আবেদন করেছিলেন, রাজদায়িত্ব কিছুটা কমিয়ে দিতে। মেগানের এধরনের আবদারে রেগে গেছেন রানি। মেগানকে তিনি নাকি ব্রিটিশ রাজপরিবার থেকে বেরিয়ে যেতেও বলেছেন। রাজপরিবারের এসব খবর জানিয়েছেন এক সদস্য।

এই সংকটময় মুহূর্তে ‘এন্টারটেইনমেন্ট টুডে’কে প্রচারণামুলক এক সাক্ষাৎকার দেন মেগান মার্কেল।

সাক্ষাৎকারে মেগানকে প্রশ্ন করা হয়েছিল ওজন কমানো নিয়ে রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার জন্য আপনাকে জোরাজুরি করা হয়েছে। আপনি কি বিষয়টি একটু খোলাসা করবেন?

এ প্রশ্নের জবাবে মেগান বলেন, ওজন কমানোর বিষয়ে সময় দেওয়ার কারণে রাজপরিবার নাখোশ। ভবিষ্যতে আমি কোন দিকে মনোযোগী হব, এ ব্যাপারে তারা আমাকে সিদ্ধান্ত নিতে বলেছিল। ভীষণ মন খারাপ হয়েছিল আমার। তাই পরে সিদ্ধান্ত নিয়েছি, আমি আমার নতুন উদ্যোগের যে স্বপ্ন দেখেছি, সেটাতেই অটল থাকব।

তাহলে কি রাজপরিবার ‘কেটো পিওর’–এর প্রচার চালাতে দিচ্ছেন না?

জবাবে মেগান বলেন, আমি চেয়েছিলাম নারীকেন্দ্রিক একটি ব্যবসা চালাতে এবং সেটির সৃজনশীল নিয়ন্ত্রণ নিজের কাছে রাখতে। কখনো বুঝতে পারিনি যে আমার লক্ষ্যের ব্যাপারে যা করব, তা তাদের মনের মতো হতে হবে। তবে ওজন ঝরানোর ব্যাপারে আমি আপোষহীন।