Home ক্যাম্পাস খবর ঢাবি-এ ২দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সমাপ্ত

ঢাবি-এ ২দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সমাপ্ত


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট এবং ‘বাংলাদেশ কাউন্সিল ফর সোস্যাল ওয়ার্ক এডুকেশন’-এর যৌথ উদ্যোগে ‘এষড়নধষরুধঃরড়হ ড়ভ ঝড়পরধষ ডড়ৎশ ঊফঁপধঃরড়হ, চৎধপঃরপব ধহফ ঝড়পরধষ চড়ষরপু রহ ঝড়ঁঃয অংরধহ জবমরড়হ’ শীর্ষক ২দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন গতকাল ১৫ মার্চ ২০১৯ বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে সমাপ্ত হয়েছে।

ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) এবং ‘বাংলাদেশ কাউন্সিল ফর সোস্যাল ওয়ার্ক এডুকেশন’-এর সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক তাহমিনা আখতার এবং অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। সমাপনী অনুষ্ঠানের পূর্বে সম্মেলনের দ্বিতীয় দিনে বিভিন্ন সেসনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম, অধ্যাপক ড. গোলাম রব্বানী, অধ্যাপক ড. মো. জাহিদুল ইসলাম, ড. মো. আবদুর রহিম খান, অধ্যাপক ড. তুলসী কুমার দাস, অধ্যাপক মো. আতিকুর রহমান প্রমুখ।

এই সম্মেলনে দেশ-বিদেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ের অধ্যাপকবৃন্দ ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত ১৪ মার্চ ২০১৯ এই সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।