Home ব্রেকিং ‘মওদুদ সেনাবাহিনীর অনুকম্পা পেতে হামলার নাটক করছেন’

‘মওদুদ সেনাবাহিনীর অনুকম্পা পেতে হামলার নাটক করছেন’


নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-৫ আসনের বিএনপি দলীয় প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনীর অনুকম্পা পেতেই হামলার নাটক করছেন বলে সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

নির্বাচনী গণসংযোগে নিজ দলের সন্ত্রাসীদের দ্বারা হামলার শিকার হয়ে মওদুদ আহমদ আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে বক্তব্য উপস্থাপন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল। এসময় তিনি বিএনপি সন্ত্রাসীদের হাতে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী আহত হওয়ার বেশ কয়েকটি উদাহরণ তুলে ধরে বলেন, মওদুদ আহমদ অতীতেও মিথ্যাচার করে নির্বাচনী মাঠকে অস্থিশীল করার চেষ্টা করেছেন। আজকেও করছেন। তার একটি অভিযোগও সত্য নয়। তাঁকে কেউ বাধা দিচ্ছে না। তিনি নির্বিঘ্নে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু জনসমর্থন না পেয়ে এবং আমাদের নেতার জনপ্রিয়তায় দিশেহারা হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ তৈরী করতে নানান অপকৌশল গ্রহণ করছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, সম্পাদক নূর নবী চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গোলাম শরীফ চৌধুরী পিপুল, উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলমা রাহাত,পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি নিজাম উদ্দিন মুন্না, কলেজ ছাত্রলীগ সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখসহ জেলা ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।