Home আইন/আদালত আড়াই বছরের শিশুও মায়ের সঙ্গে কারাগারে

আড়াই বছরের শিশুও মায়ের সঙ্গে কারাগারে


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ইয়াবাসহ এক নারীকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ; সঙ্গে পাঠানো হয়ে তার আড়াই বছরের শিশুকেও। গতকাল শুক্রবার ইন্দুরকানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের এক মামলায় ওই নারীকে আটক দেখিয়ে সন্তানসহ তাকে পিরোজপুর কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার নাররীর নাম শিমুল বেগম। তিনি ইন্দুরকানী গ্রামের ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান তারা গাজীর স্ত্রী। তাদের সন্তানের নাম সোহান।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেলে পিরোজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নেতৃত্বে ইন্দুরকানী গ্রামের মিজানুর রহমান তারা গাজীর বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় তিনি পালিয়ে গেলেও পুলিশ বাসা তল্লাশি করে পঞ্চাশ পিস ইয়াবাসহ তারার স্ত্রী শিমুল বেগমকে আটক করে। মায়ের সঙ্গে আড়াই বছরের শিশুপুত্র সোহানকেও থানায় নেওয়া হয়। শুক্রবার মাকে গ্রেপ্তার দেখিয়ে শিমু সন্তানসহ তাকে কারাগারে পাঠানো হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবীবুর রহমান বলেন, ‘মাদক মামলায় ইয়াবা ব্যবসায়ী তারা গাজীর স্ত্রীকে কারাগারে পাঠানো হয়েছে। তার শিশুপুত্রও তার সঙ্গে কারাগারে রয়েছে।’