Home রাজনীতি মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়নে হোসাইন শিপু’র উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কোরবানীর...

মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়নে হোসাইন শিপু’র উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কোরবানীর গোস্ত বিতরণ


চাঁদপুর মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়ন সাবেক চেয়ারম্যানের ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিলার চর নীল নগর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম শাহজাহান সরকারের সুযোগ্য পুত্র জন নন্দিত যুবনেতা কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ হোসাইন শিপু’র উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২২ জুলাই সকালে নিজ বাড়িতে শতাধিক অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে কোরবানীর গোস্ত বিতরণ করা হয়েছে।
নীলনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুফিয়ান সেন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হোসাইন মোঃ শিপু। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ টিপু ছৈয়াল, লিটন ভূঁইয়া, সাধন সরকার, আলাউদ্দিন প্রধান, বাবু প্রধান, জিলানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে গোস্ত পেয়ে অসহায়, দুঃস্থ পরিবারগুলো খুশীর আনন্দের ছাপ দেখা গেছে। গোস্ত পেয়েছে এমন কয়েকটি পরিবারের সাথে কথা বলে জানা যায়। এই প্রথম কলাকান্দা ইউনিয়নের মিলারচর গ্রামে আমাদের সাবেক চেয়ারম্যান শাহজাহান সাহেবের ছেলে হোসাইন মোঃ শিপু এই মহতী উদ্যোগ নেওয়ায় আল্লাহ্পাকের কাছে দোয়া করি যেন তিনি এভাবেই বাবার মতো অসহায় হতদরিদ্রদের মাঝে সেবা করে যেতে পারে।