Home ব্রেকিং লিয়াকত হোসেন খোকার অর্থায়নে সোনারগাঁয়ে সনমান্দীতে রাস্তার কাজ উদ্বোধন

লিয়াকত হোসেন খোকার অর্থায়নে সোনারগাঁয়ে সনমান্দীতে রাস্তার কাজ উদ্বোধন


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের 4 নং ওয়ার্ডের আবদুস সালামের বাড়ি থেকে আব্দুর রহমানের বাড়ি পর্যন্ত আজ সকাল 11 টায় ইটের সলিং সহ এক কিলোমিটার রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তাটি উদ্বোধন করেন স্বর্ণা ইলেকট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক ও‌ এফবিসিসিআইয়ের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাসেম রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আহমেদ, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুনুর রশিদ মোল্লা, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, 1, 2, 3 নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোসাম্মৎ খাদিজা আক্তার এবং 4,5, 6 এর লুৎফা বেগম,জাতীয় পার্টির নেতা হালিম সরকার সহ বিশিষ্ট জনেরা।

রাস্তার কাজ উদ্বোধনকালে আলহাজ্ব আবুল হোসেন রতন বলেন নারায়ণগঞ্জ 3 আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার প্রচেষ্টায় সম্পূর্ণ সনমান্দি ইউনিয়নে নানামুখী উন্নয়নমূলক কাজ অব্যাহত রয়েছে, সেজন্য আলহাজ্ব আবুল হোসেন রতন এলাকাবাসীর পক্ষ লিয়াকত হোসেন খোকা এমপির ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন , ভবিষ্যতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করছি।