Home আইন/আদালত র‌্যাব-১০ এর পৃথক অভিযানে নারায়নগঞ্জের ফতুল্লা ও রাজধানীর চকবাজার এলাকা হতে বিপুল...

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে নারায়নগঞ্জের ফতুল্লা ও রাজধানীর চকবাজার এলাকা হতে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


অদ্য ৩০ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪:১০ ও ১৪:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সেহাচর উকিলবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৮৮৫ (্আটশত পচাঁশি) পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০০ (চারশত) গ্রাম গাঁজাসহ মোট ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃঈশান (২৪), ২। সোহান (২১) ও ৩। মোঃরাশেদ (১৯) বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে মোট ০৫টি মোবাইল ফোন ও নগদ ৫৫৬/- (পাঁচশত ছাপান্ন) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ২৯ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৮:৪০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন ৭১/২-এ হোসেনী দালান রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৭৯৫ (সাতশত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হাসান (৩৫)
বলে জানা যায়। এ সময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ ১,১০০/- (এক হাজার একশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ফতুল্লা ও চকবাজারসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।