Home আইন/আদালত ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে বিদেশী রিভলবারসহ ০১ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে...

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে বিদেশী রিভলবারসহ ০১ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব

1
0
SHARE

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২০ জানুয়ারি ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০৪.৫৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পশ্চিমপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে বিদেশী রিভলবারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সঞ্জয় সরকার (৩৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি বিদেশী রিভলভার, ০২ টি রিভলভার এর গুলি ও ০২ টি অন্য গুলি ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই, অপহরণ, অবৈধ ভূমি দখলসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।