Home ব্রেকিং এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড পেল ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠান

এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড পেল ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠান

1
0
SHARE

বীমা খাতে অসামান্য কৃতিত্ব ও অবদানের জন্য বেশ কয়েকটি দেশের ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দেয়া হয়েছে ২৬তম এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড ২০২২ (এআইআইএ) । এ বছর ১৭টি ক্যাটেগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সোমবার (৩১ নভেম্বর) সন্ধ্যায় সিঙ্গাপুরের সবচেয়ে উচু ভবন মারিনা বে স্যান্ডস-এ আয়োজন করা হয় এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড হস্তান্তর অনুষ্ঠান। দু’বছর ভার্চুয়ালি আয়োজনের পর এবছর স্ব-শরীরে অনুষ্ঠিত হলো এই অ্যাওয়ার্ড হস্তান্তর অনুষ্ঠান।

বিজ্ঞাপন

আয়োজকরা বলছেন, নতুন পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেয়ার ক্ষমতা তথা অভিযোজ্যতা এবং দৃঢ়তার জয় হয়েছে ২০২২ সালের এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডে। মহামারী পরবর্তী একটি অস্থিতিশীল পরিবেশের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য প্রস্তুত এই বীমা শিল্পের অনেক প্রতিষ্ঠান-ই নিজেদেরকে অভিযোজ্যতা ও দৃঢ়তায় শীর্ষ হিসেবে প্রমাণ করতে সক্ষম হয়েছে।

এশিয়া ইন্স্যুরেন্স রিভিউ এর সিইও শিলা সুপিয়া বলেন, ২০২২ সালের অ্যাওয়ার্ড অর্জনকারীদের গুণমান ছিল শ্বাসরুদ্ধকর। তিনি বলেন, এশিয়া-প্যাসিফিক ইন্স্যুরেন্স এবং রিস্ক ম্যানেজমেন্ট ক্যালেন্ডারে এমন একটি গুরুত্বপূর্ণ ইভেন্টের সুবিধা দাতা হতে পারাটা আমাদেরকে গর্বিত করেছে।

২৬তম এশিয়া ইন্স্যুরেন্স ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড ২০২২ বিজয়ী যারা-

বর্ষসেরা লাইফ বীমা কোম্পানি- মুয়াং থাই লাইফ অ্যাসুরেন্স পাবলিক কোম্পানি লিমিটেড; নন-লাইফ বীমায় সেরা- বাজাজ অ্যালিয়াঞ্জ জেনারেল ইন্স্যুরেন্স কো. লি.; স্বাস্থ্য বীমা খাতে- নান মান লাইফ ইন্স্যুরেন্স কো. লি. এবং বর্ষ সেরা শিক্ষাগত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান- সিঙ্গাপুর কলেজ অব ইন্স্যুরেন্স।

বর্ষসেরা করপোরেট রিস্ক ম্যানেজার- আনাসেল এ. নাটিভিদাদ, পিলমিকো ফুডস করপোরেশন- একটি অ্যাবোটিজ কোম্পানি; ডিজিটাল ইন্স্যুরার- ক্যাথে লাইফ ইন্স্যুরেন্স কো. লি.; ইন্স্যুরটেক- বোল্টটেক; প্রযুক্তি উদ্যোগ- আইসিইওয়াইই এবং বর্ষ সেরা উদ্ভাবনী প্রতিষ্ঠান- এফডব্লিউডি ইন্স্যুরেন্স (এফডব্লিউডি কেয়ার)।

বর্ষসেরা সার্ভিস প্রোভাইডার- ১০লাইফ হংকং লিমিটেড; সেরা ব্রোকার নির্বাচিত হয়েছে- মার্শ এশিয়া এবং প্রুডেন্ট ইন্স্যুরেন্স ব্রোকার প্রাইভেট লিমিটেড; সেরা নন-লাইফ পুনর্বীমা কোম্পানি- মিউনিক রি; সেরা লাইফ পুনর্বীমা কোম্পানি- সুইস রি এবং সাস্টেইনেবিলিটি অ্যাওয়ার্ড পেয়েছে- ক্যাথে লাইফ ইন্স্যুরেন্স কো. লি.।

এ ছাড়াও বর্ষসেরা তরুণ নেতা নির্বাচিত হয়েছেন- হাসান কাসিম, আমানা তাকাফুল ইন্স্যুরেন্স পিএলসি; বর্ষসেরা নারী নেতা- লোহ গুয়াট ল্যান, হং লিয়ং অ্যাস্যুরেন্স বারহাড এবং লাইফ এচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন- মার্ক ভি. টি. স্যান্ডার্স। (সূত্র: এআইআর)