Home ব্রেকিং মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার চেক বিতরণ বর্তমান সরকার দেশের...

মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার চেক বিতরণ বর্তমান সরকার দেশের দরিদ্র ও অসুস্থ প্রতি সর্বদা আন্তরিক —- অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি


মতলব উত্তর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ করা হয়েছে।
সোমবার (২৩ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ৪৮জন সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে ২৪লক্ষ টাকার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্যই তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিন দেশের দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে মতলব উত্তরে ৪৮জনকে প্রায় ২৪ লক্ষ টাকা দেয়া হয়েছে অসুস্থ মানুষের জন্য। তারা এ টাকায় চিকিৎসা সেবা নিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন যেনো উনি আবার সরকার গঠন করতে পারেন এবং আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।
প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হাতে পেয়ে অসুস্থ ব্যক্তিরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ নুরুল আমিন রুহুল এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করে দোয়া করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লা মাষ্টার, উপজেলা প্রকৌশলী মনির হোসেন খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কাতার চেম্বার অফ কমার্স এর সভাপতি আবুল কাশেম সরকার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন লিটন সরদার।