Home ব্রেকিং বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সফল: ইঞ্জিনিয়ার মঞ্জুরুল হক মঞ্জু।

বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সফল: ইঞ্জিনিয়ার মঞ্জুরুল হক মঞ্জু।


 

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ(আইইবি)’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু বলেন, রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে বাংলাদেশ। ত্রিশ লক্ষ শহীদের প্রাণপণ চেষ্টায় মাত্র নয়মাসেই স্বাধীন হয়েছে বাংলাদেশ। মুক্তিযোদ্ধারা অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্যই দেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সফল।

সোমবার (২৩ অক্টোবর) বরিশালে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু এইসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার এস. এম. মঞ্জুরুল হক মঞ্জু বলেন, ধর্ম যার যার উৎসব সবার৷ রাষ্ট্রের কোন ধর্ম থাকতে নেই।রাষ্ট্র সকল ধর্মের, সকল মানুষের। এই দেশে সকল ধর্মের মানুষ যেনো নির্বিঘ্নে ধর্ম চর্চা করতে পারে তার সকল ব্যবস্থা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা করেছেন।

এই সময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাকেরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র কাউন্সিল মেম্বার ও বাকেরগঞ্জ কল্যান সমিতির যুগ্ম-সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ জলিল হাওলাদার (পলাশ), উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নিয়ামত আব্দুল্লাহ পলাশ, শ্রম বিষয়ক সম্পাদক মো তোফাজ্জেল হোসেন, বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সৈয়দ আমিরুজ্জামান রিপন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালামসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগের ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।