Home ব্রেকিং নবাবগঞ্জ শীতার্তদের পাশে দাড়ালেন খন্দকার রুহুল আমিন

নবাবগঞ্জ শীতার্তদের পাশে দাড়ালেন খন্দকার রুহুল আমিন


পরিক্রমা ডেস্ক : ঢাকা নবাবগঞ্জ শীতার্তদের পাশে দাড়ালেন শীতবস্ত্র নিয়ে খন্দকার রুহুল আমিন সিআইপি। সারাদেশে যখন শীতার্ত মানুষ গুলো শীতে কাঁপছিল ঠিক সেই মুহূর্তে নিজ উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে ঢাকা নবাবগঞ্জের প্রত্যঞ্চলের অসহায় ও শীতার্তদের মাঝে শীত নিবারণের জন্য শীতবস্ত্র (কম্বল) নিয়ে পাশে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সমাজ সেবক খন্দকার রুহুল আমিন সিআইপি। গতকাল নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়ন থেকে তিনি শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেন। নিজ হাতে শীতার্তদের মাঝে তার কম্বল তুলে দেন।

কম্বল বিতরনের সময় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের কথা তুলে ধরে তিনি সংক্ষিপ্ত বক্তব্যেয় দেশ এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সুফল ভোগ করছি। আমরা এখন সমৃদ্ধির পথে। এছাড়া আপনাদের মাননীয় সাংসদ প্রধানমন্ত্রীর উপদেষ্টা ঢাকা-১ এর এমপি সালমান এফ রহমান তিনি এই অঞ্চল তথা দোহার-নবাবগঞ্জ কে একটি মডেল উপজেলা গড়তে যে দৃঢ় অবস্থান নিয়ে কাজ শুরু করেছেন আমরা তার জন্য দোয়া করবো তিনি যেনো আমাদের এই এলাকাকে সমৃদ্ধশালী করতে পারেন। আপনারা গেল ৭ জানুয়ারি ২০২৪ সালে বিপুল ভোট ব্যবধানে তাকে আবারো নির্বাচিত করেছেন। তাই আমি সালমান ভায়ের পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সালমান ভায়ের সাথে আমার ১৯৯৫ সাল থেকেই সম্পর্ক। তিনি এফবিসিসিআই এর প্রেসিডেন্ট ছিলেন। তখন আমি সেই কমিটির সদস্য ছিলাম। তিনি অনেক ভালো মানুষ,তিনি প্রতিনিয়ত নামাজ পড়েন,তার ওযু করা থাকে। তিনি ধর্মপ্রাণ মানুষ।

আমি সালমান ভায়ের পক্ষ থেকে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। আজ সামান্য কিছু আপনাদের জন্য শীতবস্ত্র বিতরণ করছি। এই শীতবস্ত্র অনুদান নয় এটা আপনাদের অধিকার আপনাদের ছেলে হিসেবে। আমি এই মাটির সন্তান (সান অফ সয়েল)। আমি আপনাদের টানে চলে আসি কিছু করতে। আপনারা আমার অফিসে আসবেন। আমি আপনাদের জন্য আছি ইনশাআল্লাহ।

শীতের কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.ইসহাক আলী, বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার রকিবুর রহমান রাকিব, সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার রিমা আক্তার,সংরক্ষিত মহিলা মেম্বার শিল্পী বেগম সহ বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।