Home প্রাইভেট বিশ্ববিদ্যালয় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপ-উপাচার্য হিসেবে যোগদান করলেন প্রফেসর ড. নজরুল...

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপ-উপাচার্য হিসেবে যোগদান করলেন প্রফেসর ড. নজরুল ইসলাম


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ প্রফেসর ড. নজরুল ইসলাম উপ-উপাচার্য হিসেবে যোগদান করেছেন। গত ২৬ ডিসেম্বর ২০১৮ ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘ওয়েলকাম সিরিমনি’তে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহ্ফুজুল ইসলাম নব নিযুক্ত প্রো-ভাইস চ্যান্সেলরকে আনুষ্ঠানিক অভিনন্দন জানান।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ যোগদানের আগে ড. ইসলাম বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থা ও শিক্ষাপ্রতিষ্ঠানে বিশিষ্ট শিক্ষক, গবেষক ও প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্বপালন করেছেন। তিনি ব্র্যাক, নর্থ-সাউথ ইউনিভার্সিটি ও খুলনা বিশ^বিদ্যালয়ে সহযোগী অধ্যাপক হিসেবে এবং ইস্ট- ওয়েস্ট, ইস্টার্ন ও উত্তরা ইউনিভার্সিটিতে ডিন ও অধ্যাপক হিসেবে কাজ করেছেন।

নতুন উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম তাঁর বক্তব্যে ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজকে ধন্যবাদ জানান। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশকে একটি নতুন উচ্চমাত্রায় নিয়ে যাওয়ার লক্ষ্যে ইউনিভার্সিটির সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের কাছে সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর রেজিস্ট্রার ব্রি. জে. মো. আসাদুজ্জামান সুবহানী (অব.), বিজনেস স্কুলের প্রধান ও এ্যাসোসিয়েট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান ও বিজনেস স্কুলের ডীন প্রফেসর উইলিয়াম এইচ. ডেরেঞ্জার সহ অনেকে।