Home বিনোদন তারকারা যে যেখানে ভোট দেবেন!

তারকারা যে যেখানে ভোট দেবেন!


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ কাল। রবিবার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীণভাবে চলছে ভোটগ্রহণ। আগামী পাঁচ বছর দেশ পরিচালনার ভার কার হাতে যাবে, আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট নাকি বিএনপি নেতৃতাধীন ঐক্যফ্রন্টের। এদিন সেই রায় দেবেন ভোটাররা।

আসুন জেনে নেই তারকারা এদিন কে কোথায় ভোট দেবেন:

শাকিব খান: বর্তমান সময়ে ঢাকাই ছবির এক নাম্বার নায়ক শাকিব খান, সঙ্গে ওপার বাংলায়ও হালে তিনি বেশ জনপ্রিয়। গুলশান-২ এলাকার ভোটার তিনি। তার ভোটকেন্দ্র হচ্ছে গুলশান মডেল হাইস্কুল। এবারের নির্বাচনী প্রচারণায় তাকে নৌকার পক্ষে সরব থাকতে দেখা গেছে। শাকিব খান বলেন, ‘আমি চাইবো ভোটের দিন যেন কোন প্রকার সহিংসতা না হয়। সবাই উৎসবমুখর পরিবেশেই ভোট দিতে আসেন।’

অপু বিশ্বাস: ভোটার হওয়ার পর থেকে প্রত্যেকটা ভোটেই নিজের ভোটটি দিয়েছেন এই নায়িকা। আর তাই এবারও ভোট দেবেন তিনি। অপু বিশ্বাস গুলশান-২ এলাকার ভোটার। আর শাকিব খানের মতো তারও ভোট কেন্দ্র হচ্ছে গুলশান মডেল হাইস্কুল। আর ভোট দিতে গিয়ে এই দুই তারকা মুখোমুখি হন কিনা, সে দিকেও দৃষ্টি থাকবে শাকিব-অপু ভক্তদের।

বিদ্যা সিনহা মিম: দেশের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম। গুলশান এলাকার ভোটার তিনি। এখানকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যাবেন মিম। তিনি বলেন, ইচ্ছা আছে সকালের দিকে গিয়ে নিজের ভোটটি দিয়ে আসবো। আর নির্বাচনে যে দলই জিতুক না কেন আমি চাইবো দেশে শান্তি বিরাজমান থাকুক।

সিয়াম আহমেদ: বর্তমান সময়ের আলোচিত নায়ক সিয়াম ঢাকা-১৯ আসনের ভোটার। ভোট কোথায় দিবেন জানতে চাইলে সিয়াম বলেন, ‘রাজারবাগ এলাকার আমার ভোট কেন্দ্র, সেখানেই ভোট দিতে যাবো।