Home ব্রেকিং নান্দাইলে হত-দরিদ্রদের মাঝে ৬৮ টি গরু বিতরণ

নান্দাইলে হত-দরিদ্রদের মাঝে ৬৮ টি গরু বিতরণ


ময়মনসিংহের নান্দাইলে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হত-দরিদ্র পরিবারের মাঝে ৬৮ টি গরু বিতরণ করা হয়েছে।টেকসই লক্ষ্যমাত্রা উন্নয়ন অর্জনে পিছিয়ে পড়া জনগোষ্ঠির আর্থিক অবস্থা উন্নয়ন, শিশু পুষ্টি, শিক্ষা এবং নিরাপত্তার উন্নতির লক্ষ্যে নান্দাইল এপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর উদ্যোগে উপজেলার ১০নং শেরপুর ইউনিয়ন এবং নান্দাইল পৌরসভার কর্ম এলাকায় আল্ট্রা-পোর গ্রেজোয়েশন পদ্ধিতির মাধ্যমে হত-দরিদ্র পরিবারের মাঝে ওই ৬৮ টি গরু বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে নান্দাইল পৌর এলাকার পাছপাড়া ও শেরপুর ইউনিয়ন পরিষদের সামনে আল্ট্রা-পোর গ্রেজোয়েশন পদ্ধিতির মাধ্যমে হত-দরিদ্র পরিবারের মাঝে ৬৮ টি গরু বিতরণ করা হয়।

গরু বিতরণের সময় উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রতিনিধি (ন্যাশনাল সোর্সিং কোর্ডিনেটর) কবিতা বিশ্বাস, রিজিওনাল এস.সি.এম কোর্ডিনেটর জনি জেনাস গনসালভেস, নান্দাইল এ.পি. ম্যানেজার সুমন রুরাম, স্পন্সরশীপ এ্যা- চাইল্ড প্রোক্টেশন অফিসার উজ্জ্বল প্যাট্রিক কোড়াইয়া ,প্রোগ্রাম অফিসার জিনিয়া ¤্রং, প্রোগ্রাম অফিসার মোঃ আব্দুল আল মামুনসহ স্থানীয় সাংবাদিক প্রতিনিধি এবং এলাকাবাসী।

৬৮ টি গরু বিতরণের আগে পশুগুলোর স্বাস্থ্য পরিক্ষা করেন ময়মনসিংহ জেলা ভেটিনারি সার্জন ডাঃ হাসান আল ফারুক, নান্দাইল উপজেলা ভেটিনারী ফিল্ড এ্যাস্সিষ্ট্যান্ড নউরিন হাসান।

এ সময় জনপ্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখতে গিয়ে ‘জনগনকে শিশু সেবা ও সুরক্ষায় পিতা-মাতাদের আরো সচেতন এবং আর্থ-সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় হওয়ার আহ্বান জানান এবং নান্দাইল এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে এ উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান।

পরে তালিকাভুক্ত সদস্যেদের মধ্য থেকে সফিউল্লাহ অলি,৩নং পৌরসভা কাউন্সিলর এবং শেরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সোহরাব উদ্দিন মন্ডল একটি করে গরু বিতরণ করেন।