Home প্রাইভেট বিশ্ববিদ্যালয় বাংলা নতুন বছরকে সাড়ম্বরে বরণ করে নিল ইস্টার্ন ইউনিভার্সিটি

বাংলা নতুন বছরকে সাড়ম্বরে বরণ করে নিল ইস্টার্ন ইউনিভার্সিটি


বিশ্ববিদ্যালয় পরিক্রমা প্রতিবেদক : বাংলা নতুন বছরকে সাড়ম্বরে বরণ করে নিল ইস্টার্ন ইউনিভার্সিটি। গত ১৫ এপ্রিল দুপুরে রাজধানীর ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্লাজা এরিয়ায় নববর্ষকে বরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ইস্টার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য এবং অ্যাডমিশন কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম।
উদ্বোধন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন, ট্রেজারার এ এস মাহমুদ ও রেজিস্ট্রার আবুল বাশার খানসহ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।
এর আগে বেলা ১১টা থেকে ক্যাম্পাস চত্বরে মেলা শুরু হয়। চলে অনুষ্ঠানের শেষ পর্যন্ত। বিভিন্ন স্টলে নানান ঐতিহ্যবাহী খাবারের পসরা সাজিয়ে বসেছিলেন শিক্ষার্থীরা। অনুষ্ঠান উদ্বোধনের পর অতিথিরা মেলা চত্বর ঘুরে দেখেন।
বেলা তিনটায় শুরু হয় জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় অনুষ্ঠানে যোগ দেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান লিয়াকত হোসেন মোগল ও ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ। অতিথিদের পেয়ে আনন্দে মেতে ওঠেন শিক্ষার্থীরা।
ইস্টার্ন ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের আয়োজনে এ অনুষ্ঠানে শিক্ষার্থীরা নাচ, গান, পুঁথি পাঠ এবং জমজমাট রম্য বিতর্কে অংশ নেন। অনুষ্ঠানের তত্ত্বাবধানে ছিলেন কালচারাল ক্লাবের কো-অর্ডিনেটর ও বিশ্ববিদ্যালয় বাণিজ্য অনুষদের সহকারী অধ্যাপক তাসনুভা রহমান। অনুষ্ঠান উপস্থাপনা করেন বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের অ্যাসিসট্যান্ট ডিরেক্টর এবং ক্লাব কোঅর্ডিনেটর মো. সোহেল রানা।